নভেম্বর ৩০, ২০২০

জগন্নাথপুরে অগ্নিসংযোগে পুড়িয়ে হত্যার চেষ্টা : এলাকাবাসী প্রতিবাদ

১ min read

নতুন আলো নিউজ ডেস্ক :

সুনামগঞ্জের জগন্নাথপুরে কোটি টাকা ব্যয়ে নবনির্মিত বসত ঘরে গভীর রাতে পরিবারের সকলকে অগ্নিসংযোগে পুড়িয়ে হত্যার চেষ্টা ও হামলার প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

উপজেলার সৈয়দপুর দরগাহ জামে মসজিদের ক্যাশিয়ার সৈয়দপুর ইশানকোনা সরদার বাড়ির হাজি সৈয়দ খাইরুল ইসলামের নবনির্মিত বসত ঘরে গত রোববার (১৮ মার্চ) গভীর রাতে তাহার পরিবারের সদস্যদের কে অাগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা ও হামলার ঘটনা সংগঠিত হয়। বর্বরোচিত ও ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে  সৈয়দপুর গ্রামবাসীর উদ্যােগে মঙ্গলবার (২০ মার্চ) বিকেলে সৈয়দপুর বাজারে বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়। বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী সৈয়দ অালী অাহমদ দুলার সভাপতিত্বে ও সৈয়দ হিলাল অাহমদের পরিচালনায় অনুষ্টিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সমাজসেবক সৈয়দ মদচ্ছির অালী, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক শিক্ষানুরাগী সৈয়দ ছালেক মিয়া, সৈয়দ মিজান, সৈয়দ অাবু বক্কর, মাওলানা খালিদ অাহমদ, বদরুল ইসলাম, সৈয়দ সুবের অাহমদ, মাওলানা ইমরান অাহমদ, মাওলানা জহিরুল ইসলাম সোহাগ, মাওলানা সৈয়দ অাবিদ সরদার, মাওলানা মিয়া মুহাম্মদ সোলাইমান অাহমদ, মাওলানা সৈয়দ মারজান, মো. বাবলু মিয়া, সৈয়দ রায়হান অাহমদ, শেখ ইমরান অাহমদ, মুজিবুর রহমান কামালী, সৈয়দ হুসবান অাহমদ, সৈয়দ রায়েস অাহমদ, শেখ রায়হান অাহমদ, সৈয়দ মিলন অাহমদ, অাল অামিন, শেখ জাবেদ অাহমদ, সাদিক অাহমদ, সৈয়দ সাব্বির অাহমদ, সৈয়দ অাকবর অালী, শেফুল অাহমদ, সৈয়দ মমসাদ অাহমদ, সৈয়দ সাকির অাহমদ, হাসান মাহির, সৈয়দ অারিফ অাহমদ, সৈয়দ ইমরান অাহমদ, ফাহাদ শাহ, মো. সাগর মিয়া, দিলোয়ার অাহমদ, সৈয়দ অাদিল সরদার, হাফিজ শফিকুল ইসলাম, রাজনৈতিক, সামাজিক জনপ্রতিনিধি সহ বিভিন্ন শ্রেণী- পেশার মানুষ মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ নেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা, বর্বরোচিত ও ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের খোজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.