অক্টোবর ২১, ২০২০

জালালবাদ এসোসিয়েশন কুয়েতের সহ-সভাপতি আনহার মিয়ার স্বদেশ প্রতার্বতন

১ min read

ঈদন আলী বিশেষ প্রতিনিধি : জালালাবাদ সমাজ কল্যাণ সমিতি কুয়েতের সহ-সভাপতি আনহার মিয়ার স্বদেশ প্রতার্বতন উপলক্ষে এক বিদায়ী সভার আয়োজন করা হয় , কুয়েতের স্থানীয় গুলশান রেস্টুরেন্টে । আব্দুল মুহিতের সভাপতিত্বে, মুরাদুল হক মুরাদ এর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখে সংবর্ধিত  অতিথি আনহার মিয়া ,আরো বক্তব্য রাখেন মখলিছুর রহমান,মুশফিকুর রহমান, আব্দুল মান্নান ,সৈয়দ রুপন আলীর ,ভুলু মিয়া ,সুফিয়ান আলী সহ আরো অনেকে বক্তারা বলেন  দীর্ঘ ৩৫ বছর প্রবাস জীবনের ইতি টেনে স্হায়ী বসবাসের জন্য নিজ মাতৃভূমি বাংলাদেশে ফিরে যাচেছন সুনামগন্জ জেলার জগন্নাথপুর ৮ নং আসারকান্দি ইউনিয়ন পিঠায়ার ভাগ গ্রামের জনাব,আনহার মিয়া। কুয়েতের কাজের ফাকে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। সুস্পষ্টভাষী আনহার মিয়া সবার সাথে সখ্যতা রাখার চেষ্টা করতেন। ন্যায়ের পক্ষ কথা বলতে তিনি কুন্টাবোধ করতেন না। জীবনে চলার পথে মানুষের ভূলএুটি হয় তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

জনাব আনহার মিয়ার কুয়েতের জীবনীতে জানা অজানা অনেক কর্মকান্ড করে গেছেন। তার প্রশংশনীয় কাজের মাঝে তার নিজ এলাকায় একটা “মসজিদ” স্হাপন। সম্পর্ন নিজ উদ্যোগে এই “মসজিদ” স্হাপন “আল্লাহ্‌ পাক” কবুল করুন।।

জনাব,আনহার মিয়ার মসজিদ আরোও উন্নয়নের জন্য আমরাও সামান্য শরীক হলাম। আনহার মিয়ার এই মহৎ কাজের সাথে নিজেকে সামিল করতে পেরে নিজেকে ধন্য মনে করলাম।

“আল্লাহ পাক” আনহার মিয়াকে সূস্হ রাখুন দীর্ঘ হায়াত দান করুন এটাই কামনা থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.