নভেম্বর ২৬, ২০২০

বৃটেনে লুটন মসজিদের সামনে ইমাম সহ দুইজন গুলিবিদ্ধ

নতুন আলো নিউজ ডেস্ক :লুটনের পোর্টল্যান্ড রোড়স্থ মসজিদের সমানে এক ইমাম গুলিবিদ্ধ হওয়ার খবর জানিয়েছে ডেইলি মেইল। বৃহস্পতিবার এশার নামাজের পরপরই রাত ১০টার দিকে এই ঘটনা ঘটে বলে পত্রিকাাটি রিপোর্ট করেছে। এতে জানাযায় একটি কালো বিএমডাব্লিউ গাড়ী থেকে কতিপয় ব্লাককমিউনিটির যুবকরা গুলি চালায়। আহত ইমামের বয়স ৪৭ বলে জানাগেছে। এঘটনার সাথে জড়িত সন্দেহে ৩০ ও ৩২ বছর বয়সী দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
পুত্র সন্তানের জনক ইমাম হাসপাতাল থেকে ছাড়া পেয়েছে। তিনি জানান, মসজিদ আল মাদানি থেকে বের হন তখন, ফোর সিরিজের একটি ব্লাক বিএমডাব্লিউ কার তার সামনে দাঁড়ায়। তিনি ভেবেছিলেন হয়ত তাকে রাস্তা পারাপারের সুযোগ করে দেয়ার জন্য তারা দাঁড়ীয়েছে। কিন্তু তারা উচ্চ শব্দে গাড়ী ইঞ্জিন চালু করে। তখন তাদের বারন করা হলে, তাদের একজন পিছনের সিট থেকে বন্ধুক বের করে গুলি করে।
মসজিদের ইমাম বলেন, প্রথম দুইটি গুলি মিস হলেও তৃতীয়টায় তিনি গুলিবিদ্ধ হন। তবে প্রথমে তিনি বুঝতে পারেনটি গুলিবিদ্ধ হয়েছেন। এরপরপরই তারা গাড়ী গুরিয়ে চলে যায়। তিনি বলেন, আমি দ্রুত ইট দিয়ে তাদের গাড়ীতে ঢিল মারি। এরপর আমি দেখি রাস্তায় আরেকজন চোখে গুলিবিদ্ধ হয়েছেন।
ইমাম জানান গাড়ীতে তিনজন ব্লাক কমিউনিটির যুবক ছিল। তাদের বয়স ২০ থেকে ৩০ এর মধ্যে হবে।
পরবর্তীতে রাস্তার লোকজন এগিয়ে আসেন এবং আমাকে দ্রুত হাসপাতালে নেয়া হয। তিনি জানান ৫টি গুলির শব্দ শুনতে পেয়েছেন বলে জানান। এ ঘটনায় আহত অপর ব্যক্তি অবস্থা আশংকা জনক।
উল্লেখ্য পোর্টল্যান্ড রোড়স্থ অধিকাংশ বাসিন্দা মুসলিম এবং এখানে বেশ কয়েকটি গাড়ীর গ্যারেজ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.