অক্টোবর ৩০, ২০২০

জাহাঙ্গীরনগর ইউনিয়নে সুনামগঞ্জ আ.লীগ সভাপতির জনসভা

সুনামগঞ্জ প্রতিনিধি ::জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জাহাঙ্গীরনগর ইউনিয়নস্থ কাইয়ার গাও গ্রামে সাধারন শ্রমিক, জনগণের সাথে মতবিনিময় করেন জাহাঙ্গীরনগর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোকশেদ আলীর সভাপতিত্বে ও জাহাঙ্গীরনগর ইউপি আওয়ামীলীগ নেতা শাহীনূর আলম এর সঞ্চালনায় সভায় প্রধান অথিতির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি ও সুনামগঞ্জ ৪ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব মতিউর রহমান ।

বক্তব্যে তিনি বলেন, সুনামগঞ্জের শ্রমজীবীদের মানুষের পাশে আজীবন আমি ছিলাম আছি ইনশাআল্লাহ আমৃত্যু থাকবো। জনগণের ভালোবাসায় নৌকা প্রতিকে নির্বাচন করে এমপি হয়েছিলাম। আমি এমপি হয়ে সুনামগঞ্জ ৪ আসনে সর্বোচ্চ উন্নয়ন করেছি। আজ বিজিবি কর্তৃক শ্রমজীবীদের পেটে আঘাত । আমি মতিউর রহমান বেচে থাকতে তা হবেনা। আমি বিজিব কর্তৃক এই অত্যাচারের বিরুদ্ধে স্বরাষ্ট্রমন্ত্রী কে লিখিত অভিযোগ জানিয়েছি। শ্রমিকের পক্ষে আইন শৃঙ্খলা মিটিং এ বিজিবি সিও কে চার্জ করে কথা বলেছি । আমার শ্রমিকের রুটিরুজিতে আঘাত করা আমার জীবনাবস্থায় হবেনা।

সেইসাথে তিনি নেতাকর্মী ও জনগনের উদ্দেশ্যে করে বলেন, আজ বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল। দেশের উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে। শেখ হাসিনা আমাদের মাহাথির মোহাম্মদ ।
আরো বলেন, আমি জনগনের রাজনীতি করি। জনগণকে দেওয়া ওয়াদা পালন করি । কখনো কারো সাথে মিথ্যাচার করিনি ভাওতাবাজি করিনি । যারা উড়ে এসে জুড়ে বসে জনগণের সাথে মিথ্যাচার করে আপনারা এসব ডিজিটাল ভাওতাবাজদের কাছ থেকে ১০০ মাইল দূরে থাকবেন৷ এসব ভাওতাবাজ নেতাদের পরীক্ষা বিগত সময়ের নির্বাচনে প্রকাশ পেয়েছে।আওয়ামীলীগ জনগনের সংগঠন । কারো পৈতৃক সম্পত্তি নয়। ইনশাল্লাহ আগামী সংসদ নির্বাচনে আমি দলের মনোনয়ন পাব, নৌকা প্রতীক নিয়ে নির্বাচন ও করবো। আপনারা ও নৌকা প্রতিকে ভোট দিয়ে আপনাদের আমার প্রতি ভালবাসার বহিঃপ্রকাশ ও প্রতিফলন ঘঠাবেন।

এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট শফিকুল আলম, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান জজ মিয়া, সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সদস্য সচিব সাইফুল ইসলাম মুবিন।
এছাড়া আরো বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সদস্য মোহাম্মদ হানিফ, শেখ রাসেল পরিষদ সুনামগঞ্জ জেলার আহবায়ক নুর মোহাম্মদ স্বজন, জেলা শ্রমিকলীগের সদস্য জাহাঙ্গীর আলম, সুনামগঞ্জ সদর উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মিঠুন চন্দ, ইউপি মেম্বার শফিকুল ইসলাম মধু মিয়া, এডভোকেট জয়নাল আবেদীন প্রমুখ ।
এছাড়াও উপস্তিত ছিলেন জাহাঙ্গীরনগর ও সুরমা ইউনিয়ন আওয়ামীলীগ , যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ এলাকার সহস্রাধিক জনগণ ।
বক্তারা তাদের বক্তব্যে বলেন, জোটকে ছেড়ে দেয়ায় আমাদের এ আসন টি সুষ্ম উন্নয়ন থেকে বঞ্চিত । উন্নয়নের স্বার্থে আমরা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান কে সুনামগঞ্জ ৪ আসনে এমপি হিসাবে দেখতে চাই।

পরে তিনি কয়েক শতাধিক নেতাকর্মী নিয়ে মোটরসাইকেল মহড়া দিয়ে বাচ্চুর দোকান এলাকা, কাইয়ার গাও বাজার, চৌমুহনী বাজার, মীরেরচর(মোর্চার পয়েন্ট) ও মঙ্গলকাটা বাজারে গণসংযোগ করেন ও মঙ্গলকাটা বাজারে আওয়ামীলীগের অফিস উদ্ভোধন করেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.