নভেম্বর ২৬, ২০২০

জগন্নাথপুরে রাস্তায় প্রসূতির সন্তান প্রসব; তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন

নতুন আলো অনলাইন ডেস্ক: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও নার্সের অবহেলা ও দায়িত্বহীনতায় স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রোডে রোজি বেগম নামক এক প্রসূতি মহিলার মৃত পুত্র সন্তান প্রসবের ঘটনা ‘‘চিকিৎসকদের অবহেলা জগন্নাথপুরে রাস্তায় প্রসূতির সন্তান প্রসব’’ শীর্ষক সংবাদ মঙ্গলবার দৈনিক যুগান্তরে প্রকাশ হলে এলাকায় তুলপাড় শুরু হয়। এরই প্রেক্ষিতে সুনামগঞ্জ জেলার সিভিল সার্জন আশুতোষ দে মঙ্গলবার দুপুরে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। এ সময় এ ঘটনা তদন্তে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি ঘোষনা করেন।

সুনামগঞ্জ সদর স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র কনসালটেন্ট গাইনি ও ধাত্রীবিদ্যা বিশেষজ্ঞ শান্তনা পাল কে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির অন্য দুজন হলেন, সুনামগঞ্জ জেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট শিশু রোগ বিশেষজ্ঞ মুজিবুর রহমান, মেডিকেল অফিসার আবুল কালাম।

এ ব্যাপারে সিভিল সার্জন আশুতোষ দে এর সাথে আলাপ হলে তিনি দৈনিক যুগান্তরকে বলেন, ডাক্তার নার্সদের দায়িত্বে অবহেলার বিষয়টি প্রমানিত হলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি জানান, কমিটি এক সপ্তাহের মধ্যে রিপোর্ট প্রদান করবে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.