এপ্রিল ১৬, ২০২১

মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাত্কার নিচ্ছেন তারেক রহমান

১ min read

নতুন আলো অনলাইন ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ধানের শীষের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ চলছে। লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।
ধনের শীষের প্রার্থী হতে আগ্রহীদের দিচ্ছেন নানা নিকনির্দেশনাও। কিভাবে ব্যাক্তির চেয়ে দলকে বেশি গুরুত্ব দিতে হবে। ঐক্যবদ্ধ থেকে দলকে এগিয়ে নিতে হবে। রোববার (১৮ নভেম্বর) গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এ সাক্ষাৎকার শুরু হয়। প্রথম দিন সকাল ৯টায় প্রথমে রংপুর বিভাগের পঞ্চগড়-১ আসনের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার নেয়া হয়। এরপর একে একে ঠাকুরগাঁও, দিনাজপুর। এই বিভাগের সাক্ষাতকার চলবে বেলা দেড়টা পর্যন্ত। দুপুর আড়াইটা থেকে রাজশাহী বিভাগের সাক্ষাৎকার হবে। দলের মনোনয়ন বোর্ড এ সাক্ষাৎকার নেবে।
বোর্ডে উপস্থিত রয়েছেন, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ড. আব্দুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী।

সাক্ষাৎকারের সময়সূচি অনুযায়ী, সোমবার সকাল ৯টা থেকে দেড়টা পর্যন্ত বরিশাল বিভাগ, দুপুর আড়াইটায় খুলনা বিভাগ, মঙ্গলবার সকাল ৯টা থেকে আড়াইটা পর্যন্ত চট্টগ্রাম বিভাগ, দুপুর আড়াইটা থেকে বৃহত্তর কুমিল্লা ও সিলেট বিভাগ, বুধবার সকাল ৯টা থেকে আড়াইটা পর্যন্ত ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগ, দুপুর আড়াইটা থেকে ঢাকা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। বিএনপি মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে ফরম বিক্রি ও জমা শুরু হয় ১২ নভেম্বর, যা শেষ হয় শুক্রবার রাতে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.