এপ্রিল ১৬, ২০২১

জগন্নাথপুর পুলিশের বিশেষ অভিযানে ৯জন গ্রেফতার 

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীর নির্দেশে থানা পুলিশের বিশেষ অভিযানে ৯জনকে গ্রেফতার করা হয়েছে।

 

জগন্নাথপুর থানার এসআই মোঃ লুৎফুর রহমান ও এএসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশের বিশেষ অভিযান উপজেলার ৬নং রানীগঞ্জ ইউনিয়নের নোয়াগাঁও সাকিনস্থ বাতের উল্লাহর বাড়ি থেকে জুয়াড়িদেরকে গ্রেফতার করা হয় গ্রেফতারকৃতরা হলেন, রানীগঞ্জ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মৃত্যু বাতির উল্লাহর ছেলে আনছার মিয়া (৩৫), নারিকেলতলা গ্রামের মৃত্যু ধনাই মিয়ার ছেলে ইসলাম উদ্দিন (৪২), ছাতক থানার কচুরকান্দি গ্রামের মৃত্যু নজরত আলীর ছেলে সিদ্দিক অালী (৬০), কলকলিয়া ইউনিয়নের জগদীশপুর গ্রামের মৃত্যু বাবর অালীর ছেলে মোঃ রেনু মিয়া (৫৫), রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও (বলাইনগর) গ্রামের অাদম অালীর ছেলে আমির উদ্দিন (৩৫), রানীগঞ্জ ইউনিয়নের বাগময়না গ্রামের মৃত্যু মহিম উদ্দিনের ছেলে জুয়েল মিয়া (২৮), রানীগঞ্জ ইউনিয়নের ইছগাঁও গ্রামের মৃত্যু রইছ অালীর ছেলে মোঃ আবু মিয়া (৩২)কে তাস ও নগদ টাকা সহ গ্রেফতার করা করা হয়। গ্রেফতারকৃত অাগামিদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

এদিকে এসআই মোঃ লুৎফুর রহমানের নেতৃত্বে একদল পুলিশের অভিযানে জিআর ১৮/২০১৯ (জগঃ) এর এজাহার নামীয় অপর ২ জান আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অাসামিদেরকে সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.