1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আর্থিক কারণে যুক্তরাষ্ট্রে জন্মহার কমেছে গাজায় ধ্বংসস্তূপ পরিষ্কারে লাগতে পারে ১৪ বছর : জাতিসংঘ ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা টানা তাপপ্রবাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড থাইল্যান্ডের সঙ্গে পাঁচ সমঝোতা ও চুক্তি সই বাংলার বাঘ নামে পরিচিত হক সাহেব ছিলেন গণমানুষের নেতা : রাষ্ট্রপতি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৩ নেতা বহিষ্কার বিশিষ্ট রাজনীতিবিদ সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিত্ব আজিম উদ্দিনের মৃত্যুতে নর্থইষ্ট বিএনপির শোক।  টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা — :: বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির প্রতিবাদ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯

নতুন আলো প্রতিনিধি :: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের বিরুদ্ধে অবৈধ সরকারের অবৈধ মামলা ও গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে ও মাদার অব ডেমোক্রেসি সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী আপোসহীন দেশনেত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া র নিঃশর্ত মুক্তি দাবিতে বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায়সভাপতিত্ব করেন বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সভাপতি সৈয়দ জমশেদ আলী, সভা পরিচালনা করেন বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন ।
ফয়সাল আহমেদ এর কোরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হওয়া প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সুজাতুর রাজা, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বার্মিংহাম সিটি বিএনপির সভাপতি জাহিদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যথাক্রমে বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সাবেক সিনিয়র সহ সভাপতি মাফিজ খাঁন,বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সহ সভাপতি জালাল উদ্দিন আহমেদ, সহ সভাপতি আব্বাস মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কবির,বার্মিংহাম জাসাসের আহ্বায়ক ফয়সাল আহমেদ, বার্মিংহাম সিটি স্বেচ্ছাসেবক দল আহ্বায়ক বাবরুল হোসেন।সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন যুবনেতা শামীম খান, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সহ সাধারণ সম্পাদক আলী আহমদ, সহ সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সহ প্রচার সম্পাদক ঈদন আলী, বার্মিংহাম সিটি যুবদলের সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, যুবনেতা এমরান আহমদ,আব্দুল মোমিন চৌধুরী, সুহেল আহমদ,ইসলাম উদ্দিন খান ও ছালিক মিয়া প্রমুখ ।সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সহ সাহিত্য ও পাঠাগার সম্পাদক সৈয়দ রুপন আলী, বিএনপি নেতা ওলিউর রহমান, আব্দুল মতিন, রহমত আলী, আলমাছ আলী,আখলিছ মিয়া, ফারুক মিয়া, মিরন মিয়া মিলন , আফরোজ মিয়া, বার্মিংহাম সিটি যুবদলের প্রচার সম্পাদক  সাদিক আলী,আজির উদ্দিন, হাফিজ মিয়া,কবির আহমদ, হেলাল মিয়া,শাহজাহান মিয়া, মোহাম্মদ শহিদ, শিহাব উদ্দিন, সাদিদ মিয়া, সিরাজ মিয়া,বশির মিয়া,মিলাদ আহমেদ, খোকন মিয়া,সেলিম উদ্দিন, সুহেল আহমদ, বাবুল মিয়া, ফয়জুল হক, জাহেদ মিয়া ও তাহের মিয়া প্রমুখ ।সভায় নেতৃবৃন্দ বলেন স্ট্যান্ডবাজি করতেই আওয়ামীলীগের অখ্যাত এক নেতা এই মিথ্যা মামলা দায়ের করেছে। অবিলম্বে এই ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান।
যুক্তরাজ্য বিএনপি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তারেক রহমান তার বক্তৃতায় বিভিন্ন পত্রপত্রিকা ও জার্নালের রেফারেন্স তুলে ধরেন মাত্র ।

বাংলাদেশের মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভূমিকা তুলে ধরেছিলেন। সেই সব বক্তৃতায় অত্যন্ত প্রাসঙ্গিক।
বিগত বিভিন্ন সময়ে তিনি এমন ঐতিহাসিক বহু বক্তৃতা বিদেশের গণমাধ্যমের সামনে তুলে ধরেন। তার দীর্ঘ বক্তব্যের কতিপয় শব্দ নিয়ে তার বিরুদ্ধে প্রতিহিংসা পরায়ন হয়ে মামলা দায়ের করে জাতীয়তাবাদী চেতনাকে অবদমিত করতে চায় তাই তারেক রহমান সহ যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ এর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে যুক্তরাজ্য বিএনপির কণ্ঠরোধ করতে চাচ্ছে ।প্রতিবাদ সভা থেকে এর তীব্র নিন্দা জানানো হয় ।দুঃশাসনের বিরুদ্ধে তারেক রহমান সব সময় সোচ্চার এবং প্রত্যক্ষ প্রতিরোধের অদম্য সাহসী সৈনিক।
তিনি সরকারের সব ধরনের নিষ্ঠুর অত্যাচার মোকাবেলা করে কঠিন পথ অতিক্রমের মধ্য দিয়ে গণমানুষের ন্যায় সংগত আন্দোলনকে চূড়ান্ত বিজয়ে রূপ দিতে দৃঢ় প্রতিজ্ঞ।
বর্তমান সরকার ক্ষমতা কুক্ষিগত রাখতে মরিয়া হয়ে উঠেছে। তাই বিএনপির চেয়ারপার্সণ ও তিনবারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখেছে।

এখন তারা বাংলাদেশের আগামীর রাস্ট্রনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এই ষড়যন্ত্র তারেক রহমানের ক্ষতি করতে পারবে না।
দেশের মানুষের ঐক্যবদ্ধ প্রতিরোধের মুখে সকল ষড়যন্ত্র বানচাল করে দেশের মানুষকে স্বৈরাচারী দুঃশাসন থেকে মুক্ত করবেন ইনশাআল্লাহ।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD