1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৩ নেতা বহিষ্কার বিশিষ্ট রাজনীতিবিদ সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিত্ব আজিম উদ্দিনের মৃত্যুতে নর্থইষ্ট বিএনপির শোক।  টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন: প্রধানমন্ত্রী কমছেই না গরমের তীব্রতা, ফের বাড়ল ‘হিট অ্যালার্ট’–এর মেয়াদ রবিবার খুলছে মাধ্যমিক স্কুল-কলেজ, মাউশির প্রজ্ঞাপন জারি জিম্মি মুক্তি দিতে আহ্বান ১৮টি দেশের, যা বলল হামাস বাংলাদেশের উন্নতি দেখে লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী বাংলাদেশকে অন্য দেশের চোখে দেখে না যুক্তরাষ্ট্র : ম্যাক্সওয়েল

দিরাইয়ের শ্যামারচর সরকারী মাঠে দিনব্যাপী আন্তঃ ইউনিয়ন ক্রীড়া প্রতিযোগিতা শুরু।

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০

মুহিবুর রেজা টুনু সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:
সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের শ্যামারচর সরকারী মাঠে দিনব্যাপী আন্তঃ ইউনিয়ন ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ শুরু হয়েছে। এতে ১৮টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ শতাধিক শিক্ষার্থীদের অংশগ্রহনে হাই জাম্প,লং জাম্প,লম্বা দৌড়সহ বিভিন্ন আইটের খেলা শুরু হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে এ খেলার উদ্বোধন করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার।
দিরাই উপজেলা সহকারী শিক্ষা অফিসার বাবু তাপস রঞ্জন রায়ের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন,লৌলারচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রবীন্দ্র কুমার ভূইয়া,এলংজুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেন্দ্র চন্দ্র সরকার, পেরুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুকুমার দাস, মানিক দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিবাস চন্দ্র দাস, মধুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজলা রানী রায়, দৌলতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলাম, চরনারচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রবীর চন্দ্র রায়, আলীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরেন্দ্র দাস, লৌলাচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শুভ্রা রানী দাস, শ্যামারচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ বদরুল হাসান, সহকারী শিক্ষক কল্যাণ চন্দ্র দে ও লৌলাচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রঞ্জন চন্দ্র দাস,সমাজ সেবক মোঃ আজিজুল হক ও ডাক্তার পীজুষ চৌধুরী প্রমুখ।
চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেন বর্তমান প্রজন্মের ছাত্রছাত্রীরা আগামীদিনের দেশ গড়ার কারিগড়। তাদের সুশিক্ষার মাধ্যমে সুনাগরিক হিসেবে গড়ে তোলা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকাদের পাশপাশি তাদের অভিভাবকদের ও দায়িত্বটা বেশী। তবে ছাত্রছাত্রীদের লেখাপড়ার পাশাপাশি মেধা মনন বিকাশে খেলাধূলার কোন বিকল্প নেই। এই খেলাধূলা একটি মানুষের চরিত্র গঠনের পূর্বশর্ত। কাজেই সমাজের প্রতিটি মানুষ যে যার অবস্থানে থেকে আজকের শিশুদের প্রতি দৃষ্টি রাখলে তারা কোনদিন খারাপ পথে পা বাড়ানোর যেমন সাহস পাবে না তেমনি লেথাপড়ায় মনোনিবেশ করে একদিন দেশ ও জাতি গঠনে দেশের কল্যাণে আত্মনিয়োগ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এ খেলা চলবে বিকেল পর্যন্ত এবং খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিবেন অতিথিরা।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD