1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম :
উইমেন্স মেডিকেলে রোগীকে সজাগ রেখে মস্তিষ্কের জটিল টিউমার অপারেশন। রোমে ৩রা অক্টোবর গণ মিছিল ও বিক্ষোভ সমাবেশ সফল করতে ইতালি যুবদলের মতবিনিময়। পোয়েটসপিডিয়া-বাংলা রাইটার্স ক্লাবের কমিটি গঠন। নৌকাডুবির ঘটনায় এখন পর্যন্ত ৬৪ জনের লাশ উদ্ধার। জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত। উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে দেশে আসছেন আব্দুল মতিন লাকি। স্বেচ্ছাসেবক দল নেতা ফয়ছলের মৃত্যুতে মিরপুর ইউনিয়ন বিএনপির শোক প্রকাশ। জগন্নাথপুর বিএনপি নেতা জামাল হোসেনের মৃত্যুতে কয়ছর এম আহমেদ এর শোক প্রকাশ। সিলেটের কৃতি সন্তান ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী ইংল্যান্ডে সংবর্ধিত । ইতালির জাতীয় সংসদ নির্বাচনের প্রচারনায় সেন্তোসেল্লেতে‌ এমপি ও সিনেট পদপ্রার্থীরা, প্রবাসীদের সাথে মতবিনিময়।

ধর্ষণের পর শিশুকে হত্যার ঘটনায় দুইজনের মৃত্যুদণ্ড

  • আপডেটের সময় : সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০

নতুন আলো অনলাইন ডেস্ক রিপোর্ট:: রাজশাহীর শাহ মখদুম থানার মাঝিগ্রামে ১০ বছরের শিশু স্বপ্না ধর্ষণ ও হত্যা মামলায় অভিযুক্ত দুই আসামিকে মৃত্যুদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারি) দুপুর সোয়া দুইটার দিকে রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের (১) বিচারক মনসুর আলম এক জনাকীর্ণ আদালতে এ রায় ঘোষণা করেন। এ সময় দণ্ডপ্রাপ্ত আসামিরা আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

আদালতে ফাঁসির দণ্ডপ্রাপ্ত দুই আসামি হলেন-সাইদুর ওরফে জ্যাক রহমান (৪২) ও তার সহযোগী রানা (৩৭)।

রায় ঘোষণার পর পরই পুলিশি পাহারায় তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

রায়ের পর আদালতের রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটর (পিপি) মোজাফফর হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে ২০১৩ সালের ২৩ আগস্ট দুপুরে মহানগরীর শাহ মখদুম থানার মাঝিগ্রাম থেকে ফুপুর বাড়ি পাকুড়িয়া যাওয়ার পথে স্বপ্নাকে তুলে নিয়ে যায় স্থানীয় বখাটে সাইদুর রহমান ও তার সহযোগী রানা। শিশু স্বপ্নাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর স্থানীয় আমবাগানে ফেলে রাখে ধর্ষণকারীরা।

ঘটনার পর ওই দিনই নিহত স্বপ্নার বাবা আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে মহানগরীর শাহ মখদুম থানায় ধর্ষণ ও হত্যার অভিযোগে মামলা দায়ের করেন। এরপর এই দুই জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে শাহ মখদুম থানা পুলিশ। অভিযুক্ত দুই আসামির মধ্যে সাইদুর রহমান আটক থাকলেও জামিনে ছিলেন রানা।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মোজাফফর হোসেন। আর আসামিপক্ষে ছিলেন অ্যাডভোকেট রইসুল ইসলাম।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০২৮,১১৪
সুস্থ
১,৯৬৭,৩৬৯
মৃত্যু
২৯,৩৭৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৫৪৯
সুস্থ
২৯৩
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD