1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সারা দেশে বজ্রপাতে ৮ জনের মৃত্যু রাফাহতে ইসরায়েলি আক্রমণ ‘বিপর্যয়কর’ হবে এক ভিসাতেই যাওয়া যাবে মধ্যপ্রাচ্যের ৬ দেশে ভারতের উত্তরাখণ্ডে ভয়াবহ দাবানল, মৃত্যু ৫ ‘আপাতত সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত নেই সরকারের’ সিটি মেয়রের কাছে সঠিক জরিপের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স নির্ধারণের দাবি কদমতলীবাসীর সিলেট সিটি কর্পোরেশনের ভৌতিক হোল্ডিং ট্যাক্স, ক্ষুব্ধ নগরবাসী বৈশ্বিক অর্থনৈতিক সংকটের চাপে আছে সরকার : ওবায়দুল কাদের গ্রামে এখন ৮ থেকে ১২ ঘণ্টা পর্যন্ত বিদ্যুৎ থাকে না, সংসদে ক্ষোভ চুন্নুর আগামীতে আঞ্চলিক লাইফ লাইনে পরিণত হবে চট্টগ্রাম বন্দর: নৌপ্রতিমন্ত্রী

ভারতে শান্তিপ্রিয় মুসলিম গণহত্যার প্রতিবাদে জামালগঞ্জে বিক্ষোভ ও পথসভা

  • আপডেটের সময় : রবিবার, ১ মার্চ, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ জেলা প্রতিনিধি
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সর্বস্থরের তৌহিদী জনতার উদ্যোগে ভারতীয় উগ্র হিন্দু কর্তৃক মুসলিম হত্যা-নির্যাতন,মসজিদ-মাদরাসায় অগ্নিসংযোগ করার প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে বিক্ষোভ মিছিরটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রধান সড়কে প্রতিবাদ সমাবেশ করে।

সাচনা বাজার মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা লুৎফুর রহমান’র সভাপতিত্বে দারুস সুন্নাহ মাদরাসর পরিচালক মুহাম্মদ আলতাফুর রহমানের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, খাদিমুল কুরআন মহিলা মাদরাসার মুহতামিম হাফিজ মাওলানা কাউসার আহমদ, রামপুর হাফিজিয়া মাদরাসার মুহতামিম হাফিজ মুফিজুর রহমান আলাল, দশগ্রাম কুকরড়াপশী মহিলা মাদরাসার মুহতামিম মাওলানা আলী আকবর, নূরে মদিনা তাহফিজুল কুরআন মাদরাসার পরিচালক হাফিজ মাওলানা মুহিব্বুল হক, লক্ষীপুর হাফিজিয়া মাদরাসার শিক্ষক হাফিজ মুবাশ্বির, খিদমাতুল ইনছান ফাউন্ডেশন জামালগঞ্জ’র সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী উজ্জ্বল, আল হক্কুল আমিন পরিষদ জামালগঞ্জ’র সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মাসরুফ আহমদ, বেহেলী আলীপুর মাদরাসার শিক্ষক মাওলানা সাইফুল ইসলাম, ছাত্র জমিয়ত জামালগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা আল আমীন জহুর, হাফিজ মাওলানা এহসানুল হক প্রমুখ।

বক্তারা বলেন, ভারতে শান্তিপ্রিয় মুসলিমদের হত্যা চালানোর সময় বাংলাদেশের সরকারসহ বিশ্বসমাজ নীরব দর্শকের ভূমিকা পালন করছে। বাংলাদেশ সরকার এই গণহত্যার জন্য প্রধানতম দায়ী ব্যাক্তি নরেন্দ্র মোদিকে শিগগির বাংলাদেশে আমন্ত্রণ জানাচ্ছে। যা এ মুহূর্তে বাংলাদেশের মুসলমান জনগোষ্ঠীর জন্য চরম উস্কানিমূলক। এই সা¤প্রদায়িক ঘৃণাচারিকে বাংলাদেশে দাওয়াত দিয়ে এনে এই দেশের শান্তিশৃঙ্খলা বিনষ্টের হুমকি তৈরির পাশাপাশি মুসলিম গণহত্যাকারীকে পুরষ্কৃত করার নামান্তর হবে। বাংলাদেশের মানুষ খুনি নরেন্দ্র মোদি কে এই দেশে পা রাখতে দিবে না। প্রয়োজনে বিমানবন্দর ঘেরাও করে হলেও এই খুনিকে রুখবে বাংলার মানুষ।
বক্তারা আরো বলেন, দিল্লিতে মুসলিম গণহত্যার সুযোগ নিয়ে বাংলাদেশে বিদ্যমান সা¤প্রদায়িক স¤প্রীতি ও সহনশীল ব্যবস্থাবিরোধী কোন উস্কানী যেন কেউ না দিতে পারে সে বিষয়ে সকলকে সজাগ থাকারও আহŸান জানান।
আমাদের দেশের শান্তি-শৃঙ্খলা ও সা¤প্রদায়িক স¤প্রীতি অটূট রাখতে এবং ভারত সরকারের মুসলিমবিদ্বেষী অপতৎপরতার প্রতিবাদ জানাতে জালেম নরেন্দ্র মোদি বাংলাদেশ সফর অবশ্যই সরকারকে বাতিল করতে হবে। কারণ, দেশের শান্তিকামী মানুষ গুজরাটের কসাইখ্যাত দিল্লি গণহত্যার খলনায়ক নরেন্দ্রমোদিকে বাংলাদেশের মাটিতে কোনক্রমেই সহ্য করা হবেনা।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD