1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আর্থিক কারণে যুক্তরাষ্ট্রে জন্মহার কমেছে গাজায় ধ্বংসস্তূপ পরিষ্কারে লাগতে পারে ১৪ বছর : জাতিসংঘ ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা টানা তাপপ্রবাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড থাইল্যান্ডের সঙ্গে পাঁচ সমঝোতা ও চুক্তি সই বাংলার বাঘ নামে পরিচিত হক সাহেব ছিলেন গণমানুষের নেতা : রাষ্ট্রপতি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৩ নেতা বহিষ্কার বিশিষ্ট রাজনীতিবিদ সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিত্ব আজিম উদ্দিনের মৃত্যুতে নর্থইষ্ট বিএনপির শোক।  টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল

সুনামগঞ্জে নোভেল করোনা ভাইরাস প্রতিরোধ সচেতনতা মুলক লিফলেট বিতরণ

  • আপডেটের সময় : শনিবার, ২১ মার্চ, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জ প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের নভেল করোনা ভাইরাস (২০১৯) প্রতিরোধে করনীয় সচেতনতামুলক লিফলেট বিতরণ এই কর্মসুচি পলিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ২ টায় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনের এই কর্মসুচি পালিত হয়।
শহরের আলফাত স্কয়ার থেকে এই কর্মসুচি শুরু করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হেসেন শফিক। পরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমনের সঞ্চলনায় পথসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগৈর সিনিয়র সহসভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট। এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের বিভিন্ন স্থরের নেতা-কর্মীগণ।
সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হেসেন শফিক তার বক্তব্যে বলেন, আমি ঢাকা থেকে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা ভাইরাস প্রতিরোধে আপনাদের মাঝে জণসচেতনতার তৈরিতে কাজ করতে এসছি। একই সাথে তিনি সুনামগঞ্জের আওয়ামী লীগ নেতাকর্মীকে সাধারণ মানুষের পাশে থাকতেও নির্দেশনা দেন এবং এক্ষেত্রে জনগণ সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। প্রবাসী ও হাওর অধ্যুসিত জেলায় আতঙ্কিত না হয়ে করণীয় সতর্কতা অবলম্ভন করতে সবাইকে আহবান জানান।
তিনি বিদেশ ফেরতদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থেকে সরকারকে সহযোগিতার আহব্বান জানিয়ে বলেন, আপনাদের মধ্যে কেউ যদি ১০০ ডিগ্রি ফারেনহাইট এর বেশী জ¦র, গলাব্যাথা, কাশি ও শ^াসকষ্ট দেখা দিলে দ্রুত, জেলা প্রশাসন, সিভিল সার্জনের কর্যালয়ের কর্তব্যরত চিকিৎসক বা সরকারী স্বাস্থ্য কেন্দ্রে ও আওয়ামী লীগ নেতৃবিন্ধের সথে যোগাযোগের অনুরোধ করেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD