1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

দোয়ারাবাজারে ৩০ কেজি চাল প্রতি কার্ডে ৫ কেজি উধাও!  

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

এম রেজা টুনু সুনামগন্জ প্রতিনিধিঃ সরকারের খাদ‌্যবান্ধব চালের প্রতি কার্ডে চাল দেওয়ার কথা ৩০ কেজি। সেখানে রয়েছে ২৫ কেজি করে। প্রতি কার্ডে পাঁচ কেজি করে চাল উধাও। দোয়ারাবাজার উপজেলা সদরের ডিলারের বিরুদ্ধে কার্ডপ্রতি পাচঁ কেজি করে চাল কম দেওয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় সূত্রে জানা যায়, সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির (ওএমএসের) আওতায় হতদরিদ্রদের ১০ টাকা কেজি দরে ৩০০ টাকায় ৩০ কেজি চাল দেওয়ার কথা।

তবে রবিবার (১১ এপ্রিল) এই চাল বিক্রিতে জনপ্রতি ৩-৪ কেজি করে কম দিয়েছেন বলে ডিলার আলাউদ্দিন ও তার সহযোগী দুলাল মিয়ার বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

উপকারভোগীদের কয়েকজন চাল কিনে অন্য দোকানে মেপে পরিমাণে কম পেয়েছেন। বিষয়টি উপজেরা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন জহির মিয়া। কার্ড নম্বর ৯০৩৩০৩২৯৭ তিনি পূর্ব মাছিমপুর গ্রামের মৃত ইউছুফ আলীর ছেলে।এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তি বাবু গুরুদাস দে, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য তাজির উদ্দিন, ও ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য গেদু মিয়াকে এবং ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য এরশাদুর রহমান এরশাদকে। এই বিষয়ে উপকারভোগীদের কয়েকজন উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা বলেছেন। আমি একটি অভিযোগ পেয়েছি।বিষয়টি তদন্ত পূর্বক তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD