1. admingusar@gmail.com : admingusar :
  2. bnp786@gmail.com : editor :
  3. sylwebbd@gmail.com : mit :
  4. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  5. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  6. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  7. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম :
ইরান-ইসরায়েল উত্তেজনা: জরুরি বৈঠকে বসতে যাচ্ছে নিরাপত্তা পরিষদ ইসরায়েলে ৫ ঘণ্টাব্যাপী যেভাবে হামলা চালিয়েছে ইরান যেসব ক্ষেপণাস্ত্র দিয়ে ইসরায়েলে হামলা চালিয়েছে ইরান ইসরায়েলকে সমর্থনকারী দেশগুলোকে কঠোর হুঁশিয়ারি ইরানের যুদ্ধজাহাজের পাহারায় দুবাই যাচ্ছে এমভি আবদুল্লাহ, পৌঁছাবে ১৯ এপ্রিল ‘এত অল্প সময়ে জিম্মি নাবিকদের মুক্ত করার ঘটনা নজিরবিহীন’ ঈদের ছুটি শেষে অফিস-আদালত খুলছে সোমবার আমাদের লক্ষ্য হস্ত ও কুটির শিল্পকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়া : বাণিজ্য প্রতিমন্ত্রী এমভি আব্দুল্লাহর মুক্তিপণ নিয়ে তীরে উঠতেই গ্রেফতার ৮ জলদস্যু ঈদের আগে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ২০ কর্মকর্তা

জগন্নাথপুরে এক তরুনের করোনা পজিটিভ, সিলেট শামসুদ্দিন হাসপাতালে প্রেরণ।

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি ::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামের (১৮) এক তরুনের শরিরে করোনা শনাক্ত হয়েছে। আজ বৃহস্পতিবার ( ২৩ এপ্রিল) দুপুরে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গ্রামের ১৫০টি বাড়ী লকডাউন করা হয়েছে।

সূত্র জানায়, ঢাকার নারায়ণগঞ্জ থেকে গত ১৭ এপ্রিল উপজেলার নাদামপুর গ্রামের একই পরিবারের ১৩জন সদস্য আসে। গ্রামের আসার পর জগন্নাথপুর থানা পুলিশ গিয়ে ১৪ দিনের হোম কোরেন্টাইনে থাকার জন্য নিদের্শ প্রদান করেন। গত এপ্রিল উপজেলা স্বাস্থ্য কর্তকর্তা ১৩ জনের শরির থেকে নমুনা সংগ্রহ করে সুনামগঞ্জ জেলায় প্রেরণ করেন।

জেলার মাধ্যমে নমুনা সিলেট এমজি হাসপাতালে প্রেরন করা হয়। বুধবার দিবাগত রাতে রিপোর্ট আসে ১৩জনের মধ্যে ১৮ বয়সের এক যুবকের শরিরে করোনা পজেটিভ রয়েছে। তথ্য পাওয়ার সাথে সাথে উপজেলা প্রশাসন গ্রামের ১৫০ টি বাড়ি লকডাউন ঘোষনা করেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার নিবার্হী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, উপজেলার নিবার্হী ম্যাজিস্ট্রেট ও সহকারী ভূমি কর্মকর্তা ইয়াসির আরাফাত, থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী, ওসি তদন্ত মোসলেহ উদ্দিন, এসআই অনিক কুমার দেব, স্থানীয় ইউপি সদস্য ইকবাল হোসেন সাজ্জাদ সহ প্রশাসনের কর্মকর্তারা করোনা রোগী পাঠানোর সকল কার্যক্রম সম্পন্ন করে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশনে সেন্টারে প্রেরণ করেন।

উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মধু সূধন ধর জানান, ঢাকা থেকে আসার পর ১৯ এপ্রিল পুরো পরিবারের সদস্যদের শরিরে করোনা ভাইরাস আছেকিনা নমুনা সংগ্রহ করা হয়। গতরাতে আমাদের কাছে তথ্য আসে এক তরুনের শরিরে করোনা ভাইরাস রয়েছে। আমরা উপজেলা প্রশাসন সকালে গিয়ে করোনা রোগীর জন্য সকল কার্যক্রম সম্পন্ন করে গাড়ী করে সিলেট পাঠিয়ে দেই।

জগন্নাথপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত জানান, নাদামপুর গ্রামে নারায়ণগঞ্জ থেকে আশা ১৩ জন এর মধ্যে একজনের করোনা পজেটিভ ডাক্তারী রিপোর্ট আসে। আমরা সাথে সাথে ঐ গ্রামের ১৫০ টি পরিবারকে লক ডাউন করে দেই। ওই যুবককে সিলেট হাসপাতাল প্রেরণ করি।

উপজেলার নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম জানান, আমরা উপজেলা প্রশাসন আজ সকালে নাদামপুর গ্রামে গিয়ে করোনা রোগীকে গাড়ী দিয়ে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে প্রেরণ করি। গাড়ীর ড্রাইভারকে ১৪ দিনের হোম কোরেন্টাইনে থাকার জন্য নিদের্শ প্রদান করি।

 

 

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD