1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন: প্রধানমন্ত্রী কমছেই না গরমের তীব্রতা, ফের বাড়ল ‘হিট অ্যালার্ট’–এর মেয়াদ রবিবার খুলছে মাধ্যমিক স্কুল-কলেজ, মাউশির প্রজ্ঞাপন জারি জিম্মি মুক্তি দিতে আহ্বান ১৮টি দেশের, যা বলল হামাস বাংলাদেশের উন্নতি দেখে লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী বাংলাদেশকে অন্য দেশের চোখে দেখে না যুক্তরাষ্ট্র : ম্যাক্সওয়েল খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ

সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে সুরক্ষা সামগ্রী বিতরণ করেন জেলা পরিষদ -মুকুট।

  • আপডেটের সময় : শনিবার, ৬ মার্চ, ২০২১

মুহিবুর রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে করোনা ভাইরাস মোকাবেলায় (কোভিড-১৯) এর সুরক্ষা সামগ্রী স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে জনসাধারনের কাছে এক লাখ ৬০ হাজার মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার ও সাবান পৌছে দেয়ার লক্ষ্যে বিতরণ করা হয়।

শুক্রবার বিকেল ৪টায় এ উপলক্ষে জেলা পরিষদ মিলনায়নে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ জেলা আওয়ামীলেিগর সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমসাদ বেগম,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী প্রণব চক্রবর্তী, কুরবান নগর ইউপি চেয়ারম্যান মো. আবুল বরকত,মোহনপুর ইউপি চেয়ারম্যান মো. নুরুল হক,গৌরারং ইউপি চেয়ারম্যান মো. ফুল মিয়া,কাঠইর ইউপি চেয়ারম্যান মুফতি শামসুল হক, সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর আহমদ নুর,আহসান জামিল আনাছ,মহিলা কাউন্সিলর সাবিনা চৌধুরী মণি.জাহানারা বেগম,জেলা পরিষদের কর্মকর্তা মো. আজাদ মিয়া প্রমুখ।

জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট বেেলছেন,প্রানঘাতি মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ এ উন্নত দেশ ব্রিটেন আমেরিকার মতো দেশে লাখো লাখো মানুষ মারা যাচ্ছে কিন্তু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ বিচক্ষনতার কারনে দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। তিনি বলেন এখনো অনেক দেশ রয়েছে যারা করোনার টিকা সংগ্রহ করতে পারেনি কিন্ত আমাদের নেত্রী সবার আগে করোনা আবিস্কারের পরপরই দেশে করোনার টিকা নিয়ে জনগনকে টিকার আওতায় নিয়ে আসতে সক্ষম হয়েছেন। তিনি আরো বলেন,কিছুদিন আগেও যারা বাংলাদেশে সহসা করোনার টিকা আসবে না এমন মন্থব্যে করে অপপ্রচার করেছিলেন তাদের এমন মিথ্যা অপপ্রচারকে পেছনে ফেলে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে করোনা ভ্যাকসিন এনে জনগনকে টিকার আওতায় এনে দেশে এখন পুরোদমে এই কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান। তিনি সুনামগঞ্জের প্রতিটি মানুষকে ভ্যাকসিনের আওতায় আনার পাশাপাশি সবাইকে সুরক্ষা সামগ্রী মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার ও সাবান ব্যবহারের আহবান জানান। আজ একলাখ ৬০ হাজার সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম চলছে এবং আগামী কিছুদিনের মধ্যে আরো একলাখ ৬০ হাজার সুরক্ষা সামগ্রী আনা হবে এবং তা জনসাধারনের মধ্যে বিতরনের কথাও তিনি জানান।
সন্ধ্যায় শহরের ট্রাফিক পয়েন্টে বিভিন্ন শ্রেণীপেশার মানুষের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করেন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD