মে ১১, ২০২১

তাহিরপুরে সাংবাদিক সহোদরকে প্রাণনাশের হুমকি

১ min read

মুহিবুর রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
তুচ্ছ ঘটনার জের ধরে সুনামগঞ্জের তাহিরপুরে সাংবাদিক সহোদরকে প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় সাংবাদিক আবু জাহান তালুকদারের সহোদর আবু তুরাব বাদী হয়ে তিনজনকে অভিযোক্ত করে ও গংদের নামে তাহিরপুর থানায় মঙ্গলবার (১৩এপ্রিল) একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
সাংবাদিক আবু জাহান তালুকদার জাতীয় দৈনিক লাল সবুজের দেশ পত্রিকায় সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। তিনি তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তরং গ্রামের শাহ্ আলম তালুকদারের ছেলে।
অভিযোগে প্রকাশ, অভিযোক্তরা ১,০০০ (এক হাজার) হাসঁ দিয়ে একটি হাসেঁর ফার্ম গঠন করেন। বাদী ও বিবাদীদের বসতঘর পাশাপাশি হওয়ায় বিবাদীরা বিভিন্ন বিষয়াদি নিয়ে বাদী ও তার পরিবারের লোকজনের সাথে শত্রুতা পোষণ করিয়া আসিতেছে। মঙ্গলবার সকালে বাদীর মারাখলায় বিবাদীদের পালিত হাসেঁর ফার্ম বাদীর মাড়াখলায় থাকা ধানের ব্যাপক ক্ষতি করে। পরবর্তীতে বাধা দেওয়ায় একই গ্রামের মৃত ফারুক মিয়ার ছেলে মোছতাকুল তালুকদার গংরা হামলা চালায় সাংবাদিক সহোদর আবু তুরাবের উপর। কিল ঘুষিসহ বেদম মারপিট শেষে সময়সুযোগে, বাজারে-ঘাটে-মাঠে দেখে নেওয়ার ও প্রাণনাশের হুমকি দেন তারা।
বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অনেককেই জানিয়েছেন সাংবাদিক আবু জাহান তালুকদার।

অবশেষে নিরাপত্তাহীনতায় থাকা পরিবারের পক্ষ থেকে সাংবাদিক সহোদর আবু তুরাব এই লিখিত অভিযোগ থানায় দায়ের করেন।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার জানান, অভিযোগ পেয়ছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.