1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আর্থিক কারণে যুক্তরাষ্ট্রে জন্মহার কমেছে গাজায় ধ্বংসস্তূপ পরিষ্কারে লাগতে পারে ১৪ বছর : জাতিসংঘ ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা টানা তাপপ্রবাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড থাইল্যান্ডের সঙ্গে পাঁচ সমঝোতা ও চুক্তি সই বাংলার বাঘ নামে পরিচিত হক সাহেব ছিলেন গণমানুষের নেতা : রাষ্ট্রপতি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৩ নেতা বহিষ্কার বিশিষ্ট রাজনীতিবিদ সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিত্ব আজিম উদ্দিনের মৃত্যুতে নর্থইষ্ট বিএনপির শোক।  টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল

সাবেক হুইপ ফজলুল হক আসপিয়ার সুস্থতার জন্য জঃপুর উপজেলা ও পৌর বিএনপির দোয়া মাহফিল

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি::বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি, সাবেক হুইপ, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব ফজলুল হক আসপিয়া ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করেছে জগন্নাথপুর উপজেলা ও পৌর বিএনপি।

 

আজ ৫ আগষ্ট রোজ বৃহস্পতিবার বাদ আসর জগন্নাথপুর হাসপাতাল জামে মসজিদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি জগন্নাথপুর উপজেলা ও পৌর শাখার যৌথ আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি, সাবেক হুইপ, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব ফজলুল হক আসপিয়ার সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

 

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা আবু হোরায়রা সাদ মাষ্টার, জগন্নাথপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক এড. জিয়াউর রহিম শাহিন, জগন্নাথপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাজী হারুনুজ্জামান হারুন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শামসুল হক, জগন্নাথপুর উপজেলা বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলু মিয়া, উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হাজী সোহেল আমিন, উপজেলা বিএনপির স্বেচ্ছাসেবক সম্পাদক রিপন মিয়া, জগন্নাথপুর পৌর বিএনপি সদস্য হাজী নিজাম উদ্দিন, হাবিল মিয়া, জগন্নাথপুর উপজেলা যুবদলের আহবায়ক ও সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি আবুল হাশিম ডালিম, জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক জুবেদ আলী লখন, জগন্নাথপুর পৌর যুবদলের আহবায়ক ও সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য লিটন মিয়া, জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সৈয়দ ইসহাক আহমদ, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সাদেক আহমদ, জগন্নাথপুর পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো: আল আমিন, জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শামসুল ইসলাম জাবির, জগন্নাথপুর কলেজ ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মারজান চৌধূরী সহ নেতাকর্মীবৃন্দ ও মুসুল্লীগন।

 

দোয়া পরিচালনা করেন জগন্নাথপুর হাসপাতাল জামে মসজিদের পেশ ইমাম মৌলান আতাউর রহমান। দোয়া মাহফিলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি, সাবেক হুইপ, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব ফজলুল হক আসপিয়ার সুস্থতা কামনা করে।বিএনপির চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে। জাতীয়তাবাদী পরিবার সহ সকলের সুস্থতা ও সুস্বাস্থ্য কামনা করে এবং কোভিট ১৯ করোনা ভাইরাস থেকে সকলকে হেফাজত রাখতে মহান আল্লাহর দরবার বিশেষ মোনাজাত করা হয়েছে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD