1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রী কে নিয়ে ফেইসবুকে কটুক্তি বিএনপি নেতা কারাগারে।

  • আপডেটের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

ডেস্ক রিপোর্ট::ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শনিবার (২১ আগস্ট) গ্রেফতার করা হয় বিএনপি নেতা রফিকুল ইসলাম জামালকে।  রবিবার (২২ আগস্ট) ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারাগারে পাঠিয়েছে ঝালকাঠির আদালত।

 

ঝালকাঠি জেলা বিএনপির এই নেতাকে রবিবার দুপুরে ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। দুপুরে আদালতের কাঠগড়ায় তাকে হাজির করলে ,তার পক্ষে বিএনপিপন্থী ৪০ জন আইনজীবী তার জামিনের আবেদন করে শুনানিতে অংশ নেন। আদালতের বিচারক শেখ আনিসুজ্জামান বিএনপি নেতা জামালের জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি কোর্ট পরিদর্শক আবদুস সত্তার।

 

জেলা বিএনপির সদস্য সচিব আইনজীবী শাহাদাৎ হোসেন জানান, রফিকুল ইসলাম জামাল তার ভাইয়ের অসুস্থতার খবর শুনে সম্প্রতি আমেরিকায় যান। শনিবার সকাল সাড়ে ১০ টায় কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে ফেরার পর তাকে বিমানবন্দর থেকে প্রথমে ইমিগ্রেশন পুলিশ পরে ঝালকাঠি থানা পুলিশ গ্রেফতার করে আদালতে হাজির করে। তিনি আরও জানান, সম্প্রতি জামাল তার ফেসবুক আইডিতে দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে একটি স্ট্যাটাস দেন। এরপর গত ৭ জুলাই রাতে ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে পোস্ট দেয়ায় রফিকুর ইসলামের বিরুদ্ধে রাজাপুর শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. সাব্বির খান রাজাপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে এই মামলা দায়ের করেন।

 

 

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) অনিমেষ মণ্ডল বলেন, বিএনপি নেতা রফিকুল ইসলাম জামাল তার নিজের ফেসবুক আইডি থেকে গত ৪ জুলাই রাত ১০টা ৩১মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বাংলাদেশের বিশিষ্ট রাজনীতিবিদদের জড়িয়ে একটি পোস্ট দেন। এতে রাষ্ট্রের ভাবমূর্তি ও প্রধানমন্ত্রীর সম্মান ক্ষুণ্ণ করা হয়। এ পোস্টটি বিভ্রান্তি ছড়ানোর জন্য মিথ্যা ও মানহানিকর তথ্য প্রচার করার সামিল বলে মামলায় উল্লেখ করেন বাদি মো. সাব্বির খান।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD