1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

ভারতের কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রানে গ্রেফতার।

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

ডেস্ক রিপোর্ট:: ভারতের ২০ বছরের রেকর্ড। এ সময়ের মধ্যে প্রথমবার গ্রেপ্তার করা হয়েছে ভারতের কেন্দ্রীয় ক্ষুদ্র, ছোট ও মাঝারি উদ্যোক্তা বিষয়ক কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রানে’কে। স্বাধীনতার বছর সম্পর্কে অজ্ঞতার কারণে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে’কে থাপ্পর দেয়ার মন্তব্য করার কারণে তাকে আজ গ্রেপ্তার করা হয়েছে।

 

এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি। বিজেপির এই নেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মন্ত্রীসভায় যোগ দিয়েছেন জুলাই মাসে। তাকে গ্রেপ্তার মিত্র থেকে প্রতিপক্ষে পরিণত হওয়া শিবসেনা ও বিজেপির মধ্যে নতুন উত্তেজনা সৃষ্টি করেছে। মঙ্গলবার দুপুরের খাবার খাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়। বোম্বে হাই কোর্ট তার জরুরি শুনানির এক আবেদন প্রত্যাখ্যান করার পর পরই তাকে গ্রেপ্তার করা হয়। আদালতে তার আইনজীবী বলেছেন, পুলিশ তাকে গ্রেপ্তারের জন্য পৌঁছে গেছে। তারা তার দরজায় অপেক্ষা করছে। এ সময় হাই কোর্ট জবাবে বলেন, দয়া করে প্রসিডিউর অনুসরণ করুন। আমাদেরকে দিয়ে রেজিস্ট্রির কাজ করাবেন না।

 

উল্লেখ্য, বিজেপি  দেশজুড়ে আয়োজন করে ‘জন আশীর্বাদ যাত্রা’। এ নিয়ে মন্তব্য করেন মন্ত্রী নারায়ণ রানে। তিনি মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে সম্পর্কে বলেন, ১৫ই আগস্টের ভাষণে স্বাধীনতার বছর বলতে ভুলে গিয়েছেন মুখ্যমন্ত্রী। বক্তব্যের মাঝখানে তিনি তার সহযোগীর সহায়তা নিয়েছেন। তার ভাষায়- এটা লজ্জার যে মুখ্যমন্ত্রী স্বাধীনতার বছর জানেন না। বক্তব্যের মাঝখানে তিনি ঝুঁকে অন একজনের কাছ থেকে এ সম্পর্কে জেনে নেন। আমি যদি ওখানে ঐ সময় থাকতাম, তাহলে তাকে সজোরে একটি থাপ্পর মারতাম। এ কারণে সোমবার তার বিরুদ্ধে মামলা করে মুখ্যমন্ত্রীর শিবসেনা। তার এ বক্তব্যে শিবসেনাদের মধ্যে তীব্র ক্ষোভ ছড়িয়ে পড়ে। তারা বিক্ষোভ করতে থাকেন এবং তিনটি শহরে মামলা করা হয় জামিন অযোগ্য অপরাধের জন্য।তবে বিজেপি সভাপতি এনজে নাড্ডা বলেছেন, নারায়ণ রানের গ্রেপ্তার সংবিধান বহির্ভূত।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD