1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

শেরপুরে মা-মেয়েকে দলবেধেঁ গনধর্ষণ, গ্রেপ্তার-২

  • আপডেটের সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১

ডেস্ক রিপোর্ট::শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় মা-মেয়েকে দলবেধেঁ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার দুপুর ১২টায় নালিতাবাড়ী থানায় এমন অভিযোগ করেছেন ভুক্তভোগী কিশোরী (১৬)।সাতজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করেছে।

 

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন উপজেলার আবদুস সাত্তার (৪৫) ও সাদেক মিয়া (৩০)। মামলা হওয়ার পর শেরপুরের পুলিশ সুপার (এসপি) নাহিদ হাসান চৌধুরী ও নালিতাবাড়ী সার্কেলের এএসপি আফরোজা নাজনীন থানায় উপস্থিত হয়ে অভিযোগকারীদের সঙ্গে কথা বলেছেন।

 

 

পুলিশ ও অভিযোগকারী দুজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল সন্ধ্যায় শেরপুর জেলা সদর থেকে নালিতাবাড়ী উপজেলায় বাবার বাড়িতে মেয়েকে (১৬) নিয়ে যাচ্ছিলেন মা (৪০)। রাত সাড়ে নয়টায় অটোরিকশা থেকে গ্রামের একটি সড়কে নেমে হেঁটে বাড়ির উদ্দেশে রওনা হন তাঁরা।

 

এ সময় সাত্তার ও সাদেকের সঙ্গে মা-মেয়ের দেখা হয়।
সাত্তার ও সাদেক তাঁদের বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে জোর করে গ্রামের মো. উসমানের (৪০) বাড়িতে নিয়ে যান। এ সময় ওমর আলী (৪০) নামের আরেকজন মুঠোফোনে জাহাঙ্গীর আলম (৩০), তারা মিয়া (৩২), মফিজ উদ্দিন (৩০) নামের আরও তিনজনকে ডেকে উসমানের বাড়ি আনেন।

 

তারা মা কে বসতঘরে ও তাঁর মেয়েকে বাড়ির পেছনের বাঁশঝাড়ে নিয়ে সাতজন মিলে পর্যায়ক্রমে ধর্ষণ করেন। রাত সাড়ে ১২টায় মা-মেয়ের চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে উপস্থিত হলে অভিযুক্ত ব্যক্তিরা পালিয়ে যান।

 

আজ সকালে এলাকাবাসী খবর দিলে মা-মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। মামলা হওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে ১ নম্বর আসামি আবদুস সাত্তার ও ২ নম্বর আসামি সাদেক মিয়াকে গ্রেপ্তার করে। বাকি আসামিরা এ রিপোর্ট লেখা পর্যন্ত পলাতক রয়েছে।

 

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বলেন, মা-মেয়েকে মেডিকেল পরীক্ষার জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুই আসামিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD