1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

জাতীয় পার্টি আমার নেতৃত্বে ই নর্গঠিত হবে: বিদিশা

  • আপডেটের সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

ডেস্ক রিপোর্ট:: জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ জানিয়েছেন, ভবিষ্যতে তার নেতৃত্বে ই পুনর্গঠিত জাতীয় পার্টি এরশাদের দেখানো পথেই হাঁটবে। সোমবার জাতীয় প্রেস ক্লাবে ইসলামী মহাজোটের এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

 

বিদিশা এরশাদ বলেন, আপনাদের সকলকে সঙ্গে নিয়ে গণতন্ত্র এবং ধর্মীয় আদর্শে বিশ্বাসী মরহুম এরশাদের মূল ধারার জাতীয় পার্টি হিসেবে দেশ ও জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হবে। আজ খুব দুঃখ হয়, যখন দেখি কিংবা শুনি মরহুম এরশাদের জাতীয় পার্টিতে ভেদাভেদ এবং ব্যক্তি স্বার্থে দলীয় স্বার্থ জলাঞ্জলি দেয়া ছাড়াও নানা ধরনের অপতৎপরতা।

 

তিনি বলেন, আমরা আপনাদের নিয়ে মরহুম এরশাদের নীতি আদর্শের সেই দলকে পুনর্গঠন করতে চাই। যেখানে সকলে ভেদাভেদ ও ব্যক্তি স্বার্থ ভুলে দেশের উন্নয়নে কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করবে।

 

তিনি আরও বলেন, বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ এখন ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন, তার অবস্থা সংকটাপন্ন। চলুন মহান আল্লাহর কাছে আমরা সবাই তার আশু রোগমুক্তির জন্য দোয়া করি। মরহুম রাষ্ট্রপতি এরশাদ আজ আমাদের মাঝে নেই। কিন্তু আমরা শপথ করছি তার নীতি, আদর্শে প্রতিষ্ঠিত ও পরিচালিত এই দল আপনাদের সকলের ঐকান্তিক সহযোগিতায় আমার নেতৃত্বে সামনের দিনগুলোতে পুনর্গঠিত হয়ে তার স্বপ্ন বাস্তবায়ন করবো, ইনশাল্লাহ।

 

জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান মাওলানা আলতাফ হোসেন মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় এসময় উপস্থিত ছিলেন সাবেক ধর্ম ও পানি সম্পদ মন্ত্রী এম নাজিম উদ্দিন আল আজাদসহ ইসলামী মহাজোটের নেতারা।।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD