1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন: প্রধানমন্ত্রী কমছেই না গরমের তীব্রতা, ফের বাড়ল ‘হিট অ্যালার্ট’–এর মেয়াদ রবিবার খুলছে মাধ্যমিক স্কুল-কলেজ, মাউশির প্রজ্ঞাপন জারি জিম্মি মুক্তি দিতে আহ্বান ১৮টি দেশের, যা বলল হামাস বাংলাদেশের উন্নতি দেখে লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী বাংলাদেশকে অন্য দেশের চোখে দেখে না যুক্তরাষ্ট্র : ম্যাক্সওয়েল খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ

নবগঠিত ১৪ নম্বর ওয়ার্ড ছাত্রদলের নব গঠিত কতিপয় নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন প্রসঙ্গে রাজশাহী মহানগর ছাত্রদলের বিবৃতি ।

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
প্রেস বিজ্ঞপ্তি :: বিগত ২৫ শে জানুয়ারি ২০২২, রাজশাহীর কিছু অনলাইন পোর্টালের মাধ্যমে রাজশাহী মহানগর ছাত্রদল নেতৃবৃন্দ জানতে পারেন যে, রাজশাহী মহানগর ছাত্রদলের আওতাধীন শাহমখদুম থানার অন্তর্গত নবঘোষিত ১৪ নম্বর ওয়ার্ড পশ্চিম ছাত্রদলের কিছু নেতৃবৃন্দ সংবাদ সম্মেলন করে নিজেদের নবগঠিত কমিটিতে অব্যাহতি চেয়ে এবং ছাত্রদলের রাজনীতির সাথে সংবাদ সম্মেলনে উপস্থিত নেতৃবৃন্দ জড়িত নয় বলে হাস্যকর দাবি করেছেন।
রাজশাহী মহানগর ছাত্রদল দৃঢ় ভাবে বলতে চায় যে, উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছাত্র নেতৃবৃন্দ সকলেই দীর্ঘদিন ধরে ছাত্রদলের সক্রিয় রাজনীতির সাথে সংশ্লিষ্ট শুধু তাই নয় ১৪ নম্বর ওয়ার্ড ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণার পরও তারা ছাত্রদলের একাধিক কর্মসূচিতে সক্রিয় অবদান রেখেছেন এবং অংশগ্রহণ করেছেন; যার যথেষ্ট প্রমাণাদি রাজশাহী মহানগর ছাত্রদল নেতৃবৃন্দের কাছে রয়েছে। কমিটি ঘোষণার পর ছাত্রদলের একাধিক কর্মসূচিতে অংশগ্রহণের পরে, কতিপয় নেতৃবৃন্দের হঠাৎ এরূপ আচরণ ও কমিটি ঘোষণার বেশ কয়েকদিন হওয়ার পরে সংবাদ সম্মেলনে কিছু হাস্যকর দাবি উপস্থাপন করায় রাজশাহী মহানগর ছাত্রদল বিস্মিত।
 উল্লেখ্য যে, রাজশাহী মহানগর ছাত্রদলের ওয়ার্ড কমিটি গুলো দীর্ঘদিন পর গঠন করা হয়েছে। রাজশাহী মহানগর ছাত্রদল একাধিক বিশ্বস্ত সূত্রে জানতে পারে যে,প্রায় প্রতিটি ওয়ার্ডে শাসকদলের প্রভাবশালী সন্ত্রাসীরা ছাত্রদল কমিটিতে স্থান পাওয়া তরুণ নেতৃবৃন্দ সহ তাদের পরিবারকে গুম,মামলা, হামলার ভয় প্রদর্শন করে আসছে এবং ছাত্রদল কমিটি ঘোষণায় অন্তরায় সৃষ্টির জন্য স্থানীয়ভাবে শাসক গোষ্ঠী ও সরকারদলীয় স্থানীয় “জনপ্রতিনিধি” এলাকায় দখল, আধিপত্য বিস্তার ও ত্রাসের রাজত্ব কায়েমের লক্ষ্যে, প্রায় সকল ওয়ার্ডের নব্য গঠিত ছাত্রদলের কমিটির নেতৃবৃন্দ উপরেই এরূপ অযাচিত মানসিক চাপ প্রয়োগ অব্যাহত রেখেছে। তারই ফলশ্রুতিতে, ১৪নম্বর ওয়ার্ড ছাত্রদলের কতিপয় নেতৃবৃন্দ এরূপ সংবাদ সম্মেলন আয়োজন করতে বাধ্য হয়েছেন।
শাসকদলের এরূপ ন্যাক্কারজনক ঘৃণ্য আচরণ তাদের নগ্ন চরিত্র উন্মোচিত করেছে। শান্তি ও শিক্ষা মহানগরী রাজশাহীর তৃণমূল ছাত্র রাজনীতিতে সরকারদলীয় সন্ত্রাসীদের অসহনশীল ও অগণতান্ত্রিক আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রাজশাহী মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ।
রাজশাহী মহানগর ছাত্রদল নেতৃবৃন্দ পরিষ্কারভাবে ঘোষণা করছে যে, আগামী দিনগুলোতে সকল দলীয় কর্মসূচিতে ১৪নম্বর ওয়ার্ড সহ নব ঘোষিত সকল ছাত্রদল নেতৃবৃন্দ সকল চাপ হুমকি উপেক্ষা করে সক্রিয় ভূমিকা পালন করবেন এবং গণতন্ত্র পুনরুদ্ধারে সাহসী পদক্ষেপ রাখবেেন, ইনশাআল্লাহ।

————–
বার্তা প্রেরক
মোঃ আকবর আলী জ্যাকি
ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক
রাজশাহী মহানগর ছাত্রদল।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD