1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
আর্থিক কারণে যুক্তরাষ্ট্রে জন্মহার কমেছে গাজায় ধ্বংসস্তূপ পরিষ্কারে লাগতে পারে ১৪ বছর : জাতিসংঘ ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা টানা তাপপ্রবাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড থাইল্যান্ডের সঙ্গে পাঁচ সমঝোতা ও চুক্তি সই বাংলার বাঘ নামে পরিচিত হক সাহেব ছিলেন গণমানুষের নেতা : রাষ্ট্রপতি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৩ নেতা বহিষ্কার বিশিষ্ট রাজনীতিবিদ সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিত্ব আজিম উদ্দিনের মৃত্যুতে নর্থইষ্ট বিএনপির শোক।  টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল

ইউক্রেনে রাশিয়ার ৩ কমান্ডার নিহত: দাবি পশ্চিমা কর্মকর্তাদের

  • আপডেটের সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২

ডেস্ক রিপোর্ট:: রাশিয়ার সেনাবাহিনীর অন্তত তিনজন কমান্ডার নিহত হয়েছেন বলে দাবি করেছেন পশ্চিমা কর্মকর্তারা। ইউক্রেনের সেনাদের কাছাকাছি যাওয়ার পথে ইউক্রেনীয় স্নাইপারের গুলিতে তাঁরা নিহত হন। খবর বিবিসির

 

পশ্চিমারা দাবি করছেন, নিহতদের মধ্যে ৪১তম যৌথ সশস্ত্র সেনা ডেপুটি কমান্ডার ছিলেন। এ ছাড়া একজন ডিভিশনাল কমান্ডার ও একজন রেজিমেন্টাল কমান্ডারও নিহত হন।

 

 

রাশিয়ান কমান্ডাররা চলমান যুদ্ধে আরও নিয়ন্ত্রণ এবং আরও প্রেরণা পেতে অগ্রসর হচ্ছেন। কয়েক জায়গায় তাঁদের ব্যাপক প্রতিরোধের মুখে পড়তে হচ্ছে। এই কমান্ডাররা যুদ্ধক্ষেত্রে তাঁদের নিজস্ব ব্যক্তিত্বকে চাপিয়ে দেওয়ার চেষ্টা করছেন। এটি তাঁদের আরও ঝুঁকির মধ্যে ফেলেছে বলে মনে করা হচ্ছে।

 

 

গত ২৪ ফেব্রুয়ারি ভোরে ইউক্রেনে হামলা শুরুর নির্দেশ দেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। রুশ সেনারা প্রথম দিনই ইউক্রেনের রাজধানী কিয়েভের উপকণ্ঠে পৌঁছে যান।

 

 

হামলা শুরুর পর রাশিয়ার ৯ হাজার সেনা নিহত হয়েছেন বলে দাবি করেছেন ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কি। এ ছাড়া রুশ বাহিনীর ২১৭টি ট্যাংক, ৯০টি কামান, ৩১টি হেলিকপ্টার এবং ৩০টি জঙ্গি বিমান ও অন্যান্য এয়ারক্রাফট ধ্বংস করার দাবি করেছে ইউক্রেনের সেনাবাহিনী। অন্যদিকে ইউক্রেনের ২ হাজার ৮৭০ জন সেনা ও ‘জাতীয়তাবাদীকে’ হত্যার দাবি করেছে রাশিয়া। যুদ্ধে তাদের ৪৯৮ সেনা নিহত হওয়ার কথাও স্বীকার করেছে দেশটি। এদিকে কিয়েভসহ দেশটির উত্তর-পশ্চিমাঞ্চলে লড়াইয়ে আহত রুশ সেনাদের বেলারুশের ইউক্রেন সীমান্তবর্তী এলাকার হাসপাতালে নেওয়া হচ্ছে।

 

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD