1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

ব্রিটিশ বেঙ্গল কারি এওয়ার্ডের রোড শো বার্মিংহামে অনুষ্ঠিত।

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিনিধি:: বৃটিশ বেঙ্গল কারী এওয়ার্ডের বিগত পহেলা মার্চ লন্ডনের হোয়াইটচ্যাপলের একটি রেস্টুরেন্টে মিডিয়া লান্সিংয়ে পর প্রথম রোড শো বার্মিংহামের কজলির স্থানীয় একটি রেস্টুরেন্টে ব্রিটিশ বেঙ্গল কারী এওয়ার্ডের প্রতিষ্ঠাতা,ডাইরেক্টর সবুর খান MBE, এওয়ার্ডের মিউজিক ওরগেনাইজার সাইফুল রাজা চৌধুরী, সেলিব্রিটি শেফ মোহাম্মদ আলীর উপস্থিতিতে, ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব আওলাদ হোসেন এর উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটির বিভিন্ন নেতৃবৃন্দের মধ্যে মুকিম উল্লাহ, শমশের আলী, চান্দ আলী, সুজাতুর রেজা, আব্বাস মিয়া,ঈদন আলী,আছকির মিয়া,মখদ্দুছ আলী,আজিজ মিয়া,অলিউর রহমান, জুবের মিয়া, রফিকুর রহমান রফু,জুনেদ মিয়া,ফটিক মিয়া,আতিকুর রহমান, মিরন মিয়া মিলন,রফিক মিয়া,শাহীন মিয়া, রফিক আলী,সৈয়দ রুপন আলী,মজনু মিয়া,এমরান আহমদ, শামীম খাঁন, সুহেল আহমদ, আফছর মিয়া,ধন মিয়া,মুহি উদ্দিন,শাহীন মিয়া (২),আনোয়ার আলী,সুজন মিয়া ও রাহেল আহমদ সহ আরও অনেকে।ছএওয়ার্ডের ডাইরেক্টর সবুর খান বলেন প্রায় ১৫,০০০ এরও অধিক ব্রিটিশ বাংলাদেশী (রেষ্টুরেন্ট এবং টেকওয়ের) কারী ইন্ড্রাষ্ট্রির প্রধানতম সমস্যা -দক্ষ ও অদক্ষ স্টাফ সংকট মোকাবেলায় আমাদের বিকল্প চিন্তা নিয়ে এগিয়ে যেতে হবে ।

প্রশ্নোত্তর পর্বে অংশ গ্রহন করে বিভিন্ন ধরনের প্রশ্ন করেন সুজাতুর রেজা,ঈদন আলী, আছকির মিয়া,রফিকুর রহমান রফু, আব্বাস মিয়া ও মখদ্দুছ আলী।

বক্তারা -প্রায় প্রতি সপ্তাহে রেষ্টুরেন্টগুলো বন্ধ হয়ে কারী ইন্ড্রাষ্ট্রি ধংসের দিকে যাওয়ার অন্যতম কারণ যে স্টাফ সংকট, সেটি ব্রিটিশ সরকারকে অবগত করে এর আশু সমাধানের চেষ্টা করতে হবে।

ট্রেনিংয়ের মাধ্যমে দক্ষ শেফ গড়ে তুলতে হবে, আমাদের কে বিভিন্ন জাতি গোষ্ঠীর লোকজন কে কাজ দিয়ে এই ইন্ড্রাষ্টি রক্ষা করতে হবে।
এওয়ার্ড- ব্রিটেনে কারী শিল্পের অত্যন্ত মর্যাদাকর শেফ ও রেস্টুরেন্টের স্বীকৃতি । এই শিল্পের সাথে সংশ্লিষ্ট সকলের সেরা এবং উদ্ভাবিত মৌলিক সাফল্যগুলো মূলধারায় প্রকাশ করে শিল্পটিকে ব্রিটেনে একটি শক্তিশালী ইন্ড্রাষ্টি হিসাবে তুলে ধরার মতো গুরুত্বপূর্ণ কাজ করছে।

ব্রিটিশ বেঙ্গল কারী এওয়ার্ডের পক্ষ থেকে ভেন্যু ও খাবার পরিবেশন করার জন্য শ্পেশাল ধন্যবাদ জানানো হয়  রেস্টুরেন্টের সত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী শমশের আলী কে। কারী ইন্ড্রাষ্টির সাথে জড়িত ব্যবসায়ী ও কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত রোড শো কে প্রাণবন্ত করায় সবাই প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

পরবর্তি রোড শোটি অনুষ্ঠিত হবে আগামী ২৮ শে মার্চ ২০২২ সোমবার বৃষ্টলে ।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD