1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

ডিআইজি পরিতোষ ঘোষকে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের অভিনন্দন।

  • আপডেটের সময় : রবিবার, ৫ জুন, ২০২২

উৎফল বড়ুয়া, সিলেটঃ ডিআইজি হলেন সিলেট মেট্টােপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতােষ ঘােষ। বাংলার সুর্য সন্তান, ঐতিহ্যবাহি চট্টগ্রাম রাউজানের কৃতি সন্তান ডিআইজি পদে পদোন্নতি পাওয়াতে সিলেটে তাঁর বাস ভবনে গিয়ে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের পক্ষে সম্মাননা স্বারক সহ ফুলেল শুভেচছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের উপদেষ্টা মামুন চৌধুরী, সরোয়ার আমিন বাবু, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক আব্দুল আলিম আলম, উৎফল বড়ুয়া, ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া, দিলু বড়ুয়া, সদস্য আব্দুল মালেক।

সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ ডিআইজি মহোদয়ের সাথে বেশকিছু সময় সৌজন্য সাক্ষাৎ করেন এবং তাঁর উত্তরোত্তর সফলতা কামনা করেন। তিনিও মানবিক সংগঠন সিলেট চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশন এর মানবিক ও সামাজিক কাজগুলোর ভূয়সী প্রশংসা করেন।
ডিআইজি বলেন, আপনাদের আহবানে সাড়া দিয়ে সিলেটে বন্যার্ত অসহায়,গরীব মানুষদের সহযোগিতায় যে চট্টগ্রামের বিভিন্ন প্রতিষ্ঠান ও মানবিক মানুষ গুলো এগিয়ে এসেছেন এবং সহযোগিতা করেছেন আমি চট্টগ্রামের সন্তান হিসেবে গর্ববোধ করি সাথে দাতাদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। শেষে সিলেট চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের উত্তরোত্তর সফলতা কামনা করেন। এগিয়ে যান, শুভ কামনা নিরন্তর।
গত বুধবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে ১৮ ও ২০তম বিসিএস’র যে ৩২ জন অতিরিক্ত ডিআইজির পদােন্নতি হয়েছে তার অষ্টম তালিকায় পরিতােষ ঘােষের নাম রয়েছে।
পরিতােষ ঘােষ ১৯৭০ সালের ১ অক্টােবর চট্টগ্রাম জেলার রাউজানের সুলতানপুর গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৯৯ সালে ১৮তম বিসিএসএ উত্তীর্ণর পর তিনি বান্দরবান, নওগাঁ জেলা ও সিলেট-১০ এপিবিএন’র এএসপি, ঢাকা ট্রাফিক ট্রেনিং স্কুলের সুপারিন্টেনডেন্ট, রংপুর, বরিশাল ও লক্ষীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার, ফেনী জেলার পুলিশ সুপার, সিএমপির উপ-পুলিশ কমিশনার, কুমিল্লা রিজিয়ন হাইওয়ে পুলিশের পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। পরবর্তি সময়ে এডিশনাল ডিআইজি হিসেবে পদােন্নতি পাওয়ার পর তিনি সিলেট মেট্টােপলিটন পুলিশে যােগ দেন। আর এখান থেকেই গত বুধবার পরিতােষ ঘােষ ডিআইজি পদে পদােন্নতি লাভ করেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD