1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আর্থিক কারণে যুক্তরাষ্ট্রে জন্মহার কমেছে গাজায় ধ্বংসস্তূপ পরিষ্কারে লাগতে পারে ১৪ বছর : জাতিসংঘ ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা টানা তাপপ্রবাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড থাইল্যান্ডের সঙ্গে পাঁচ সমঝোতা ও চুক্তি সই বাংলার বাঘ নামে পরিচিত হক সাহেব ছিলেন গণমানুষের নেতা : রাষ্ট্রপতি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৩ নেতা বহিষ্কার বিশিষ্ট রাজনীতিবিদ সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিত্ব আজিম উদ্দিনের মৃত্যুতে নর্থইষ্ট বিএনপির শোক।  টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল

ছাত্রদল নেতা শামীমকে তুলে নেওয়ার অভিযোগ

  • আপডেটের সময় : বুধবার, ২৪ মে, ২০২৩

রাজশাহী জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ শামীম সরকারকে তুলে নেওয়ার অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি এক বিবৃতিতে বলেন, মঙ্গলবার ঢাকা থেকে রাজশাহী জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ শামীম সরকারকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে যায়। এখন পর্যন্ত তার কোনো সন্ধান না পাওয়ায় তার পরিবার-পরিজন গভীরভাবে উৎকণ্ঠিত।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, বিনা কারণে সালাউদ্দিন আহমেদ শামীম সরকারকে তুলে নিয়ে যাওয়ায় এবং এখন পর্যন্ত তার কোনো সন্ধান না দেওয়ার ঘটনা খুবই নিন্দনীয়।

তিনি বলেন, নিশিরাতের সরকার আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে বিএনপি নেতাকর্মী ও সাধারণ মানুষকে গুম-খুন, মামলা, হামলা, গ্রেফতার এবং গ্রেফতারের পর স্বীকার না করা একটি অমানুষিক ঘৃণ্য আচরণ। বর্তমান ক্ষমতাসীন গোষ্ঠী রাষ্ট্রক্ষমতা আগলে রাখতে এখন র‌্যাব, পুলিশ ও আওয়ামী সশস্ত্র ক্যাডারদের দিয়ে বিএনপি নেতাকর্মীকে নিশ্চিহ্ন করতে বেপরোয়া হয়ে উঠেছে। বিরোধী নেতাকর্মীসহ দেশের মানুষ এখন গুম-অপহরণসহ লাশ হওয়ার চিন্তায় সর্বদা আতঙ্কিত অবস্থায় দিন অতিবাহিত করছে।

রাজশাহী জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ শামীম সরকারকে মঙ্গলবার ঢাকা থেকে আটকের পর এখন পর্যন্ত স্বীকার না করাটা গভীর উদ্বেগজনক। আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক তাকে আটকের বিষয়টি স্বীকার না করার ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ ছাড়া অবিলম্বে ছাত্রদলের কেন্দ্রীয় নেতা সালাউদ্দিন আহমেদ শামীম সরকারকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। তারা বলেন, শামীম আহমেদের কিছু হলে এ সরকার এবং তার আইনশৃঙ্খলা বাহিনী দায়ী থাকবে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD