1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

বিশ্বকাপে মাহমুদউল্লাহর থাকা না থাকা নিয়ে মুখ খুললেন পাপন

  • আপডেটের সময় : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

টাইগারদের অনেক জয়ের নায়ক ছিলেন বাংলাদেশ জাতীয় দলের মিডলঅর্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। দলের ব্যাটিং বিপর্যয়ে ব্যাট হাতে দলকে বিপদমুক্তও করেছেন বহুবার। অভিজ্ঞ ও পরীক্ষিত রিয়াদ বেশ কয়েকটি সিরিজেই রয়েছেন দলের বাইরে।

রোববার বিশ্বকাপ দলে রিয়াদের থাকা নিয়ে কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সম্প্রতি মিরপুরে অনুশীলনে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। অভিজ্ঞ এই ক্রিকেটারকে বিশ্বকাপ দলে দেখা যাবে কিনা, এমন প্রশ্নের জবাবে নিশ্চিত করে বলতে পারেননি বিসিবি সভাপতি।

রিয়াদ প্রসঙ্গে বিসিবি সভাপতি বলেন, আমার জন্য বলা খুব কঠিন। এখন আমি বলতে পারব না। নির্বাচকদের সঙ্গে কথা না বলে বলা কঠিন কী অবস্থায় আছে। এ সিরিজটা যদি খেলত তা হলে হয়তো বলতে পারতাম। বিশ্বকাপ দলে রিয়াদ কেন আসবে বা আসতে পারবে না এ রকম কোনো চিন্তাভাবনা আমার নেই। পারফরম্যান্স না দেখে বলে দেওয়া যে হ্যাঁ ও খেলবে এটাও সম্ভব না। আমার পক্ষে বলাটা কঠিন।

আফগানিস্তান সিরিজে শেষ দুই ম্যাচে লিটন অধিনায়কের দায়িত্ব পালন করলেও সবকিছু ঠিক থাকলে বিশ্বকাপে তামিমই অধিনায়কের দায়িত্ব পালন করবেন বলে জানান নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, আমি একটা সোজাসাপটা বলে দিই আমাদের বিশ্বকাপের অধিনায়ক হচ্ছে তামিম। এটা নিয়ে কোনো সন্দেহ নেই। তামিম যখন দুটো ম্যাচ খেলেনি, তখন লিটন অধিনায়ক ছিল। এখন যদি তামিম ফিরে আসে, তাহলে ও অধিনায়ক হবে। ও না আসলে আরেকজন হবে। আমরা তো নিশ্চিত না ও কোন ম্যাচটা খেলতে পারবে, কখন থেকে খেলতে পারবে।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মাশরাফির মেন্টর হওয়ার ইস্যুতেও কথা বলেন বিসিবি সভাপতি। বলেন, এসব এখন বলার কোনো সুযোগই নেই। বিশেষ করে ওখানে (গণভবনে) যে আলাপ হয়েছে, ওখানেই থাকুক। এসব নিয়ে বাইরে আলাপ করার কোনো প্রশ্নই আসে না।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD