1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সারা দেশে বজ্রপাতে ৮ জনের মৃত্যু রাফাহতে ইসরায়েলি আক্রমণ ‘বিপর্যয়কর’ হবে এক ভিসাতেই যাওয়া যাবে মধ্যপ্রাচ্যের ৬ দেশে ভারতের উত্তরাখণ্ডে ভয়াবহ দাবানল, মৃত্যু ৫ ‘আপাতত সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত নেই সরকারের’ সিটি মেয়রের কাছে সঠিক জরিপের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স নির্ধারণের দাবি কদমতলীবাসীর সিলেট সিটি কর্পোরেশনের ভৌতিক হোল্ডিং ট্যাক্স, ক্ষুব্ধ নগরবাসী বৈশ্বিক অর্থনৈতিক সংকটের চাপে আছে সরকার : ওবায়দুল কাদের গ্রামে এখন ৮ থেকে ১২ ঘণ্টা পর্যন্ত বিদ্যুৎ থাকে না, সংসদে ক্ষোভ চুন্নুর আগামীতে আঞ্চলিক লাইফ লাইনে পরিণত হবে চট্টগ্রাম বন্দর: নৌপ্রতিমন্ত্রী

সুনামগঞ্জে বুয়েটের ৩৪ ছাত্র আটক; মুখ খুলছে না পুলিশ

  • আপডেটের সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওরে বেড়াতে যাওয়া বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ৩৪ শিক্ষার্থীকে আটক করেছে আইনশৃঙ্খলাবাহিনী। গতকাল রবিবার (৩০ জুলাই) বিকেল ৪টায় তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের নতুনবাজার পাটলাই নদী দিয়ে ট্যাকেরঘাট পর্যটন এলাকায় যাওয়ার পথে তাদের আটক করে তাহিরপুর থানা পুলিশ। এসময় নৌকার দুইজন চালককেও আটক করা হয়েছে।

আজ সোমবার (৩১ জুলাই) বেলা ৪টার দিকে তাহিরপুর থানার ডিউটি অফিসার এসএম সালমা বিষয়টি নিশ্চিত করে দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, আটক হওয়া শিক্ষার্থীরা এখনও থানায় আছেন। তাদের ব্যাপারে কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি।

জানতে চাইলে বুয়েটের ছাত্রকল্যাণ পরিদপ্তরের পরিচালক অধ্যাপক ড. মিজানুর রহমান বলেন, আমরাও বিষয়টি শুনেছি। তবে কেন আটক করা হয়েছে সে ব্যাপারে আমাদের কাছে কোন তথ্য নেই। আমাদের নিরাপত্তার দায়িত্ব থাকা কর্মকর্তাকে এ বিষয়ে খোঁজ নিতে বলা হয়েছে।

তিনি বলেন, বুয়েটের মিডটার্ম শেষে বর্তমানে এক সপ্তাহে বন্ধ চলছে। কারা কিভাবে ওখানে গেল সে বিষয়ে আমাদের কাছে কোন তথ্য নেই। যদি আমাদের ইনফর্ম করে যেতো তাহলে সঙ্গে একজন শিক্ষক দিয়ে দিতাম। এখান তারা নিজেদের মতো করে ওখানে গিয়ে হয়তো কোন অফেন্স করেছে। তা না হলে তো তাদের আটক করতো না।

জানা যায়, তাহিরপুর উপজেলা বাজারের নৌকাঘাট থেকে গতকাল সকাল ৭টায় একটি নৌকায় করে বুয়েটের ৩৪ শিক্ষার্থী টাঙ্গুয়ার হাওরে ঘুরতে যান। হাওরে ঘোরার পর দুপুরের দিকে পাটলাই নদী দিয়ে ট্যাকেরঘাট পর্যটন এলাকায় যাওয়ার পথে নতুনবাজারের সামনে নৌকাটি আসলে পুলিশের দুটি স্পিডবোট সেটি থামিয়ে চালক আহাদুল মিয়া, মুহাদ্দিস মিয়াসহ বুয়েটের ৩৪ শিক্ষার্থীকে আটক করে থানায় নিয়ে যায়।

তাহিরপুর নৌকা মালিক সমিতির সভাপতি শাহিনুর তালুকদার বলেন, গতকাল বিকেলে নৌকার দুজন চালকসহ বুয়েটের ৩৪ শিক্ষার্থীকে আটক করে থানা নেওয়া হয়। কি কারণে তাদের আটক করা হয়েছে তা জানতে চাইলে কোনো উত্তর দেননি থানার ওসি। তিনিসহ দায়িত্বশীলরা বলছেন, পরে জানাবেন। কিন্তু দিন গড়িয়ে রাত পেরিয়ে দুপুর হলো এখনো তাদের আটক রাখা হয়েছে।

এ বিষয়ে জানতে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেনকে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

তবে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার রাজন কুমার দাস গণমাধ্যমকে বলেছেন, ৩৪ পর্যটককে সন্দেহজনকভাবে আটক করা হয়েছে। বিষয়টি নিয়ে আমরা যাচাই-বাছাই করছি। পরে বিস্তারিত জানানো হবে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD