1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

পাকিস্তানে একাধিক বোমা হামলায় নিহত ৯

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

পাকিস্তানের পশ্চিম বেলুচিস্তান প্রদেশে একটি গাড়ি লক্ষ্য শক্তিশালী ল্যান্ডমাইন ব্যবহার করে চালানো বোমা হামলায় ৭ জন নিহত হয়েছেন। এছাড়া আরেকটি হামলায় দেশটির উত্তর-পশ্চিমাঞ্চলে দুইজন নিহত হয়েছেন। এখনও পর্যন্ত কোনও গোষ্ঠী বিস্ফোরণের দায় স্বীকার করেনি।

মঙ্গলবার পঞ্জগুরের ডেপুটি কমিশনার আমজাদ সোমরোর বরাত দিয়ে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরার এক প্রতিবেদনে বলা হয়, একটি বিয়ের অনুষ্ঠান থেকে ফিরে আসা একটি গাড়িকে লক্ষ্য করে ল্যান্ডমাইন পুঁতে রাখা হয়েছিলো। গাড়িটিতে বালগাটার ইউসি চেয়ারম্যান ইশতিয়াক ইয়াকুবসহ বেশ কয়েকজন যাত্রী ছিলেন। গাড়িটি বলগাটার এলাকায় চাকর বাজারে পৌঁছানোর সঙ্গে সঙ্গে ল্যান্ডমাইনটি বিস্ফোরিত হয়। এতে ইউপি চেয়ারম্যানসহ ৭ জন মারা যান। অন্য হতাহতরা হলেন- মোহাম্মদ ইব্রাহিম, নাজিম, ফিদা হোসেন, সরফরাজ আলী, সফর খান এবং মোহাম্মদ কাসিম।

এছাড়া পাকিস্তানি সংবাদমাধ্যম ডনের এক প্রতিবেদনে বলা হয়, সোমবার সন্ধ্যায় পঞ্জগুর জেলায় বিস্ফোরণে নিহতদের মধ্যে একজন স্থানীয় ইউনিয়নের নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইসহাক একটি বিয়েতে অংশ নিয়ে গাড়িতে করে গ্রামে ফিরছিলেন। তার সঙ্গে আরও ছয়জন ছিলেন। তাদের গাড়ি তুরবত ও পাঞ্জগুর জেলার সীমান্ত এলাকায় চাকর বাজারে পৌঁছালে বিস্ফোরিত হয়।

বেলুচিস্তান প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী মীর জিয়াউল্লাহ ল্যাংগোভ জানান, ইসহাকের গাড়ি বিস্ফোরণে একটি শক্তিশালী ল্যান্ডমাইন ব্যবহার করা হয়েছিল। গাড়িটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে এবং ঘটনাস্থলেই সাতজনের মৃত্যু হয়েছে। পরে নিরাপত্তা বাহিনী ও উদ্ধারকারীরা মরদেহগুলো পাঞ্জগুর জেলা হাসপাতালে নিয়ে যায়।

বোমা নিষ্ক্রিয়কারী স্কোয়াড জানিয়েছে, ইম্প্রোভাইজড ল্যান্ডমাইন ডিভাইসটি একটি রিমোট কন্ট্রোল দিয়ে বিস্ফোরিত হয়েছিল।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD