1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
ইসরায়েলি বাহিনীর ওপর একাধিক হামলার দাবি কাসসাম ব্রিগেডের লিগ্যাল এইডে আমার ভূমিকা নেই, সব আমলা : প্রধান বিচারপতি মধ্যরাতে রাবিতে ফের উত্তেজনা, অস্ত্রের মহড়া এইচএসসির ফরম পূরণের সময় বাড়ল আরেক দফা বিদেশ নির্ভরতা কমাতে মানসম্মত উচ্চশিক্ষার তাগিদ ইউজিসি’র চুয়েটে কেটে ফেলা গাছের ছবি তোলায় দুই শিক্ষার্থীকে হুমকি ঠিকাদারের তুরস্কে চিকিৎসা নিচ্ছেন হাজারের বেশি ফিলিস্তিনি : এরদোয়ান দীর্ঘ অপেক্ষার অবসান, স্বজনদের কাছে ফিরলেন সেই নাবিকরা যে মন্ত্রে বদলে যাচ্ছে যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সৌদি ফিলিস্তিনে ইসরাইলের হামলার প্রতিবাদে বায়তুল মোকাররমে ইসলামী ঐক্যজোটের বিক্ষোভ

লিবিয়ায় বন্যা-ঝড়ে ৬ বাংলাদেশির মৃত্যু

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

লিবিয়ায় ঘূর্ণিঝড় ড্যানিয়েলের প্রভাবে সৃষ্ট বন্যায় ৬ বাংলাদেশির মৃত্যু হয়েছে। বন্যায় দেশটির সবচেয়ে ক্ষতিগ্রস্ত শহর দেরনায় আরও কিছুসংখ্যক বাংলাদেশি নিখোঁজ রয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। বুধবার লিবিয়ায় নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের ফেসবুক পেইজে দেয়া এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়েছে।

তাদের মধ্য থেকে চারজনের প্রাথমিক পরিচয় জানা যায়। তারা হলেন, রাজবাড়ি জেলার শাহীন ও সুজন এবং নারায়ণগঞ্জ জেলার মামুন ও শিহাব। তবে দূতাবাসের পক্ষ থেকে এখন পর্যন্ত বাকি দুই জনের পরিচয় নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

বিবৃতিতে লিবিয়ার বাংলাদেশ দুতাবাস জানিয়েছে, লিবিয়া প্রবাসী বাংলাদেশি নাগরিকগণসহ সকলের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ঘূর্ণিঝড় ড্যানিয়েল ও বন্যার তাণ্ডবে লিবিয়ার পূর্বাঞ্চল বিশেষত দারনা, সাহাত, আল-বাইদা, আল-মার্জ শহর ভয়াবহভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। অতিবৃষ্টির কারণে দারনা বাঁধের ভয়াবহ ধসে সৃষ্ট বন্যায় কয়েক হাজার মানুষ নিহত হওয়ার আশঙ্কা করা হচ্ছে। এছাড়া বর্তমানে আরও হাজার হাজার মানুষ নিখোঁজ রয়েছে।

এমতাবস্থায় দারনা শহরে বসবাসরত প্রবাসী বাংলাদেশি নাগরিকদের সর্বশেষ অবস্থা জানার জন্য দূতাবাসের পক্ষ থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এবং বাংলাদেশ কমিউনিটির সদস্যসহ উদ্ধার কার্যক্রমে নিয়োজিত স্থানীয় ও আন্তর্জাতিক সংস্থার সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করা হচ্ছে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD