1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

নৌকার ফেরিওয়ালা মামুন চৌধুরী’র স্মার্ট বাংলাদেশ গড়তে ব্যতিক্রমী প্রচারণা

  • আপডেটের সময় : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪

শহিদুল ইসলাম, বিশেষ প্রতিনিধি:

স্মার্ট বাংলাদেশ গড়তে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য মামুন চৌধুরী গত দুই সপ্তাহ ধরে গোপালগঞ্জের টুংগীপাড়া দিয়ে শুরু করে কক্সবাজার, ফেনী,নোয়াখালী,ঢাকা এবং চট্টগ্রামের বিভিন্ন সংসদীয় আসনে উপজেলা ইউনিয়ন ওয়ার্ডে গণসংযোগের পাশাপাশি ‘আওয়ামী লীগকে নৌকা মার্কায় কেন ভোট দেবেন’ শিরোনামে দুইটি ব্যতিক্রমী প্রকাশনা বের করেছেন। যাতে সারা দেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য, আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারের প্রতিশ্রুতির মধ্যে ১১ টি অগ্রাধিকার খাতের সংক্ষেপ, মেঘা প্রকল্পের ছবি, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেশের মানুষের যে ৭ টি মৌলিক আখাংকা কিভাবে পূরন করেছেন তার সংক্ষেপ, ব্যানার,পেস্টুন, নৌকার নৌকার রিপ্লিকা, সাদা-কালো টি-শার্ট বিতরণ করেন।

এছাড়াও প্রচন্ড শীতের মধ্যেও আওয়ামী লীগ নেতা মামুন চৌধুরী বিভিন্ন সংসদীয় এলাকায় নৌকার প্রার্থীর সাথে মিছিল মিটিং পথসভায় অংশগ্রহন করেন। শুক্রবার (৪ জানুয়ারি) মামুন চৌধুরী বলেন, ভোটারদের কাছে আমি বঙ্গবন্ধু কন্যার সাফল্যগাথা তুলে ধরে নৌকা প্রতীকের প্রার্থীর জন্য ভোট চেয়েছি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন লড়েছেন বাংলার স্বাধীনতা ও বাঙালি জাতির অধিকার প্রতিষ্ঠার জন্য তার আদর্শে উজ্জীবিত হয়ে মামুন চৌধুরী এখনও আছেন রাজপথে, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে আবারও ক্ষমতায় আনতে চালাচ্ছেন নির্ঘুম প্রচার-প্রচারণা করে যাচ্ছেন।

মামুন চৌধুরী বলেন বঙ্গবন্ধুর লক্ষ্য ছিল বাংলার মানুষের মুক্তি, বাঙালি উন্নত জীবনের অধিকারী হোক, বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াক, বাঙালি জাতিসত্তা কে প্রতিষ্ঠা করার এটাই ছিল তার চাওয়া। একজন মহান নেতার সব গুণই আমরা তাঁর মধ্যে খুঁজে পাই।

তিনি বলেন, জাতির জনকের স্বপ্ন বাস্তবায়ন করছেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই স্বপ্ন বাস্তবায়নে আওয়ামী লীগের তৃণমূল থেকে শীর্ষ পর্যায়ের নেতাকর্মীদের দায়িত্ব অনেক। বঙ্গবন্ধুর আদর্শ অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, গ্রাম হবে শহর এ স্লোগানে বিভিন্ন ইউনিয়নের উন্নয়ন চলছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এখন স্মার্ট বাংলাদেশ শ্লোগান নিয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ বাংলাদেশ তৈরী হবে ২০৪১ উন্নত দেশে।

মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান উচ্চশিক্ষিত দেশে ও বিদেশে বিশ্বের সেরা অডিট ফার্মে শীর্ষ পর্যায়ে কাজ করা কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য মামুন চৌধুরী জাতীয় রাজস্ব বোর্ডের সনদপ্রাপ্ত আয়কর পেশাজীবী ও ঢাকা ট্যাক্সেস বারের সদস্য। তিনি বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তিনি পরিবেশ জোট গ্রীণ অ্যালায়েন্স বাংলাদেশ এর সাংগঠনিক সম্পাদক ও গ্রীণ ক্লাবের পরিচালক। এছাড়া তিনি ওয়াল স্ট্রিট জার্নাল আয়োজিত ফিউচার লিডারশীপ প্রোগ্রাম ও জাতিসংঘের সাধারণ অধিবেশনে অংশগ্রহণ করেন।

সেচ্ছাসেবী সামাজিক ও মানবিক সংগঠন সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ড‌শিপ ফাউ‌ন্ডেশন এর সম্মানিত উপ‌দেষ্টা হিসেবে সমাজের অবহেলিত গরীব অসহাদের সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। একাদশ ও দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। পরে দলের সভাপতির সিদ্ধান্তে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করেন।

এবং তিনি করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন মামুন চৌধুরী চট্টগ্রাম বন্দর-পতেঙ্গা করোনা হাসপাতালের একজন উদ্যোক্তা হিসেবেও কাজ করেছেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD