1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম :
সারা দেশে বজ্রপাতে ৮ জনের মৃত্যু রাফাহতে ইসরায়েলি আক্রমণ ‘বিপর্যয়কর’ হবে এক ভিসাতেই যাওয়া যাবে মধ্যপ্রাচ্যের ৬ দেশে ভারতের উত্তরাখণ্ডে ভয়াবহ দাবানল, মৃত্যু ৫ ‘আপাতত সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত নেই সরকারের’ সিটি মেয়রের কাছে সঠিক জরিপের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স নির্ধারণের দাবি কদমতলীবাসীর সিলেট সিটি কর্পোরেশনের ভৌতিক হোল্ডিং ট্যাক্স, ক্ষুব্ধ নগরবাসী বৈশ্বিক অর্থনৈতিক সংকটের চাপে আছে সরকার : ওবায়দুল কাদের গ্রামে এখন ৮ থেকে ১২ ঘণ্টা পর্যন্ত বিদ্যুৎ থাকে না, সংসদে ক্ষোভ চুন্নুর আগামীতে আঞ্চলিক লাইফ লাইনে পরিণত হবে চট্টগ্রাম বন্দর: নৌপ্রতিমন্ত্রী

ঘুসের ৬ লাখ টাকাসহ ওসমানী হাসপাতালের দুই কর্মচারী আটক

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪

ঘুসের ৬ লাখ টাকাসহ ওসমানী হাসপাতালের দুই কর্মচারী আটক ছবি-সংগৃহীত
ঘুসের ছয় লাখ টাকাসহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দুই কর্মচারীকে আটক করা হয়েছে।

জাতীয় সংসদ নির্বাচনের আসন, প্রার্থী, ফলাফল ও সব খবর এখানে।
মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে হাসপাতাল থেকে তাদের আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি সংস্থা।

আটকরা হলেন হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স (ব্রাদার) আমিনুল ইসলাম ও সুমন চন্দ্র দেব।

এ ঘটনায় হাসপাতালের উপপরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তীকে প্রধান করে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। তদন্ত কমিটিকে পাঁচ কর্মদিবসের মধ্যে প্রতিবদন দিতে বলা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসপাতালের এক নার্সের এরিয়ার বিলের টাকা পাইয়ে দিতে আমিনুল ইসলাম ও সুমন চন্দ্র দেবসহ কয়েকজন তার সঙ্গে চুক্তি করেন। চুক্তি অনুযায়ী মঙ্গলবার টাকা নিয়ে হাসপাতালে এসে আমিনুল ইসলামের কাছে দেন ওই নার্স। এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি সংস্থা প্রথমে আমিনুল ইসলামকে আটক ও পরে তার কাছ থেকে ছয় লাখ টাকা উদ্ধার করে। এসময় তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে সুমন চন্দ্র দেবকেও আটক করা হয়।

নাম প্রকাশ না করার শর্তে হাসপাতালের ভুক্তভোগী নার্স জানান, তিনি বেশ কিছুদিন ধরে হাসপাতালে না থাকায় এরিয়া বিল পাইয়ে দেওয়ার জন্য হাসপাতালের কয়েকজনের সঙ্গে চুক্তি হয়েছিল। তারা প্রথমে ১০ লাখ টাকা দাবি করেছিলেন। পরে দরকষাকষি করে ছয় লাখ টাকায় চুক্তি হয়। চুক্তি অনুযায়ী মঙ্গলবার টাকা নিয়ে আমিনুল ইসলামের কাছে যান। এসময় কয়েকজন এসে টাকাসহ আমিনুলকে ধরে নিয়ে যান।

এ বিষয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া বলেন, ‘নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দুজন সিনিয়র স্টাফ নার্সকে (ব্রাদার) আটক করেছেন। এসময় তাদের কাছ থেকে টাকাও উদ্ধার করা হয়। হাসপাতালের এক নার্সের এরিয়া বিল পাইয়ে দিতে আর্থিক লেনদেনের চুক্তি করা হয়েছিল বলে আমাকে জানানো হয়েছে।’

তিনি বলেন, এ ঘটনায় আরও কয়েকজনের নাম এসেছে। এরমধ্যে দুজনকে আটক করা হয়েছে। ঘটনা তদন্তে হাসপাতালের পক্ষ থেকে একটি কমিটি গঠন করা হয়েছে। মামলার প্রস্তুতিও চলছে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD