1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

জিএসসি ইউকে সিলেট চ্যাপ্টারের “ঈদ স্মাইল প্রজেক্ট” এর আওতায় ফুডপ্যাক বিতরণ

  • আপডেটের সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে সেন্ট্রাল, রিজিওন ও ব্রাঞ্চ কমিটি সদস্য, শুভাকাঙ্খিদের অর্থায়নে জিএসসি ইউকে সিলেট চ্যাপ্টারের সার্বিক তত্ত্বাবধানে প্রতিবছরের ন্যায় এই বছরেও “ঈদ স্মাইল প্রজেক্ট” এর আওতায় ফুডপ্যাক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) বিকাল ৩টায় নগরীর মিরের ময়দানস্থ সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ ক্যাম্পাস প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

জিএসসি ইউকে সিলেট চ্যাপ্টারের সভাপতি, সিলেট শিক্ষাবোর্ডের সাবেক সচিব অধ্যাপক কবির আহমদের সভাপতিত্বে ও সংগঠনের ট্রেজারার যুব সংগঠক আলী আহসান হাবীবের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে সেন্ট্রাল কমিটির এডভাইজার মোসলেহ আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুহিবুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মুহিবুর রহমান, দৈনিক সিলেট মিরর পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল ওয়াছেহ চৌধুরী জুবের, জিএসসি ইউকে সেন্ট্রাল কমিটির সদস্য মো: মোশাহিদ আহমদ, নর্থ ইস্ট রিজিওনের ট্রেজারার আলহাজ¦ সৈয়দ আতাউর রহমান। পুরো প্রোগ্রাম মনিটরিং করেন যুক্তরাজ্যে বসবাসরত জিএসসি ইউকে সিলেট চ্যাপ্টারের সাধারণ সম্পাদক প্রাক্তন কাউন্সিলর আব্দুস সামাদ নজরুল।

জিএসসি ইউকে সিলেট চ্যাপ্টারের ধর্ম বিষয়ক সম্পাদক দেওয়ান মাসুদ রাজা চৌধুরীর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জিএসসি ইউকে সিলেট চ্যাপ্টারের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আফিকুর রহমান আফিক।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি এডভোকেট আব্দুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মোহাম্মদ আব্দুল বায়েছ, এডভোকেট জহুরা জেসমিন, ব্যাংক কর্মকর্তা মো: কবিরুর ইসলাম, সাবেক কাউন্সিলর নাজনীন আক্তার কণা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকলিছ আহমদ চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক হেলাল উদ্দিন আহমদ, মেম্বারশীপ সেক্রেটারি এম এ মতিন, নারী ক্ষমতায়ন ও শ্রম বিষয়ক সম্পাদক শেলি রানী দেব, শিক্ষা বিষয়ক সম্পাদক কয়েছ আহমদ সাগর, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: মোজাক্কির হোসাইন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রোজিনা চৌধুরী, নির্বাহী সদস্য নেছার আহমদ, জেসমিন নাহার, সাংবাদিক আফরোজ খান, ফাতেমা সুলতানা অন্না, ফারহানা বেগম প্রমুখ।

উক্ত ফুডপ্যাক বিতরণ অনুষ্ঠানে প্রায় দেড় শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। জিএসসি ইউকে সিলেট চ্যাপ্টারের সার্বিক তত্ত্বাবধানে আগামী ৭ এপ্রিল সাদিপুর ইউ/পিতে নগদ অর্থ বিতরণ ও গোয়াইনঘাট উপজেলায় ৮ এপ্রিল খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। পাশাপাশি জিএসসি ইউকে মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ চ্যাপ্টারের মাধ্যমে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর আওতায় ফুডপ্যাক বিতরণ করা হবে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD