1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আর্থিক কারণে যুক্তরাষ্ট্রে জন্মহার কমেছে গাজায় ধ্বংসস্তূপ পরিষ্কারে লাগতে পারে ১৪ বছর : জাতিসংঘ ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা টানা তাপপ্রবাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড থাইল্যান্ডের সঙ্গে পাঁচ সমঝোতা ও চুক্তি সই বাংলার বাঘ নামে পরিচিত হক সাহেব ছিলেন গণমানুষের নেতা : রাষ্ট্রপতি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৩ নেতা বহিষ্কার বিশিষ্ট রাজনীতিবিদ সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিত্ব আজিম উদ্দিনের মৃত্যুতে নর্থইষ্ট বিএনপির শোক।  টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল

চট্টগ্রামের নুরুল হুদা বাসের হেলপার থেকে কোটিপতি !

  • আপডেটের সময় : সোমবার, ৯ এপ্রিল, ২০১৮

নতুন আলো নিউজ ডেস্ক ::নুরুল হুদা ওরফে ড্রাইভার (৩৯)। মাত্র কয়েক বছর আগেও শ্যামলী পরিবহনের বাসের হেলপার ছিলেন তিনি। এখন চট্টগ্রাম নগরীতে আলিশান ফ্ল্যাটের মালিক।

স্ত্রীর নামে আছে প্রাইভেট কার। রেখেছেন ড্রাইভারও। ব্যাংকেও গচ্ছিত লাখ লাখ টাকা। তবে তিনি আলাদিনের চেরাগ পাননি। ইয়াবা ব্যবসা করেই বনে গেছেন কোটিপতি। প্রাইভেট কারে পাচারের সময় ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ শনিবার গভীর রাতে পুলিশের হাতে ধরা পড়ার পর এসব কাহিনী স্বীকার করেন তিনি। ডিবির অভিযানে নগরীর পাঁচলাইশ থানার ২নং গেইট থেকে স্ত্রীর নামে রেজিস্ট্রি করা প্রাইভেট কারসহ (চট্ট মেট্রো-গ-১২-৩৭৮৫) ধরা পড়েন তিনি। এসময় গ্রেফতার করা হয় তার গাড়ি চালক মোহাম্মদ করিমকে (২৭)। নুরুল হুদার জবানবন্দীর বরাত দিয়ে ডিবি পুলিশ জানায়, কয়েক বছর আগে চট্টগ্রাম-কক্সবাজার-টেকনাফ রুটে শ্যামলী বাসের হেলপার ছিলেন তিনি। তখন বিশেষ কৌশলে টেকনাফ থেকে ইয়াবা এনে বিক্রি করা শুরু করেন। কিছুদিন পর হেলপারের চাকরি ছেড়ে দিয়ে নিজেই নেমে পড়েন ইয়াবা ব্যবসায়। রাতারাতি অঢেল ধন-সম্পত্তির মালিক হয়েছেন। টেকনাফ থেকে আনা ইয়াবা ট্যাবলেট চালকের সহায়তায় নগরীর বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন তিনি। ডিবি কর্মকর্তারা জানায়, নুরুল হুদার বিরুদ্ধে চান্দগাঁও চকবাজার থানার বিরুদ্ধে আরও দু’টি মামলা রয়েছে। নুরুল হুদার বাড়ি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার খুটাখালী পূর্ব সেগুনবাগিচায়। বর্তমানে তিনি পরিবার নিয়ে নগরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটির এলিগ্যান্ট টাওয়ারের ৪র্থ তলায় থাকেন।
১৪ হাজার ইয়াবাসহ যুবক গ্রেফতার
এদিকে, কর্ণফুলী সেতু এলাকায় একটি বিলাসবহুল বাসে অভিযান চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আবদুল আজিজ (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে ডিবি। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়। আজিজ কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ডুলাহাজারা রিংভং ছগিরশাহ কাটা গ্রামের কলিম উল্লাহর পুত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD