1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. nurulalamneti@gmail.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. Mahareza2015@gmail.com : Muhibur reza Tunu : Muhibur reza Tunu
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
বিনামূল্যে মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প পরিচালিত কেশবপুর প্রিমিয়ার লীগের ৭ তম আসরের উদ্বোধন। উপকূলীয় অঞ্চলের জন্য বিশেষ বরাদ্দের দাবি। কলোসিয়াম কি?রোমান কলোসিয়াম নিয়ে কেন মানুষের কৌতুহলের শেষ নেই ? নরসিংদীর শিবপুরে শহীদ আসদ দিবস পালিত সুজানগর বিএনপির উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্টিত। মোংলায় সুপেয় পানি ও জলবায়ু ন্যায্যতার দাবীতে মানববন্ধন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর ৮৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে ছাত্রদলের গরীব এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণ। ক্ষতিগ্রস্থ উপকূলবাসীর জন্য ফ্রি মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প। সিলেটের বিয়ানীবাজারে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু।

জগন্নাথপুরে অস্ত্রসহ দুই কুখ্যাত ডাকাত গ্রেফতার

  • আপডেটের সময় : বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮

এম রেজা টুনু জগন্নাথ পুর থেকে:: সুনামগঞ্জের জগন্নাথপুরে অস্ত্রসহ ২ ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামের চন্দন মিয়ার ছেলে মোজাক্কির আলী (৩৬) ও ছাতক উপজেলার হায়দরপুর গ্রামের মৃত মান উল্লার ছেলে ডাকাত সর্দার বাচা মিয়া (৩৮)।
জানাগেছে, ৪ ডিসেম্বর মঙ্গলবার রাত সাড়ে ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর দিক-নির্দেশনায় থানার এসআই লুৎফুর রহমানের নেতৃত্বে সংগীয় এসআই কবির উদ্দিন, এসআই অনিক চন্দ্র দেব ও এএসআই ফিরোজ মিয়া সহ পুলিশ দল উপজেলার সৈয়দপুর বাজারে অভিযান চালিয়ে একটি পাইপগান ও ২ রাউন্ড গুলি সহ তাদেরকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের ৫ ডিসেম্বর বুধবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান বলেন, ডাকাত সর্দার বাচা মিয়ার বিরুদ্ধে খুন ও ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে। এর মধ্যে এক মামলায় সে ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী।

Leave a Reply

Your email address will not be published.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৬৯৯,৯৬৪
সুস্থ
১,৫৫৭,৮৫৯
মৃত্যু
২৮,২৩৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১৪,৮২৮
সুস্থ
৯৯৮
মৃত্যু
১৫
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD