1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. nurulalamneti@gmail.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. Mahareza2015@gmail.com : Muhibur reza Tunu : Muhibur reza Tunu
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ক্ষতিগ্রস্থ উপকূলবাসীর জন্য ফ্রি মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প। সিলেটের বিয়ানীবাজারে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু। হবিগঞ্জে হাওর বাচাও আন্দোন কমিটি গঠন মিজবাহ উল বারী আহবায়ক মীর দুলাল সদস্য সচিব। টেকসই বেড়িবাঁধ পুনঃনির্মাণ ও সুপেয় পানির দাবীতে শ্যামনগরে মানববন্ধন। সুনামগঞ্জে ফসল রক্ষা বাঁধ নির্মাণে অনিয়ম ও দূর্নীতির অভিযোগে নির্বাহী কর্মকর্তা মুক্তাদির হোসেন কে প্রত্যাহার। সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন, সভাপতি সামছুল, সম্পাদক মাহফুজ নির্বাচিত। রাজবাড়ীতে সহকারী শিক্ষিকা কে লাঞ্চিত, প্রধান শিক্ষক গ্রেফতার। মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির আনন্দভ্রমণ। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি)-র ছাত্রীরা, ২ ঘণ্টা আন্দোলন শেষে শাবি উপাচার্যের আশ্বাসে রাত আড়াইটায় হলে ফিরলেন।।   বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন ১৯ জানুয়ারি।

সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জামিল সভাপতি, হোসেন সম্পাদক

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিনিধি: সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে এডভোকেট জামিলুল হক জামিল ৪৫৩ ভোট পেয়ে সভাপতি ও এডভোকেট হোসেন আহমেদ ৫৯০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সমিতির ২নং বার হলের দ্বিতীয় তলার লাইব্রেরী ও তৃতীয় তলায় হল রুমে এই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

ভোটগণণা শেষে মধ্যরাতে ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে সহ সভাপতি ১ পদে মো. মুছলেহ উদ্দিন ও লাইব্রেরী সম্পাদক পদে আব্দুল করিম আকবরী বিনা প্রতিদ্বন্দ্বিতায়  নির্বাচিত হন। সহ-সভাপতি (২) এখলাসুর রহমান ৬১৬ ভোট পেয়ে ও যুগ্ন সম্পাদক জোহরা জেসমিন ৪৩৭ ভোট ও শঙ্কর লাল দাশ ৪৪৪ ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচনে সমাজসেবা বিষয়ক সম্পাদক সৈয়দা রাশিদা সাঈদা খানম ৬০৩ ভোট, সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক আরী হায়দার ফারুক ৪৫৮ ভোট, সহ-সম্পাদক সাইফুর রহমান রানা্ ৭০৫ ভোট, রবিউল ইসলাম ৬০৯ ভোট ও আব্দুল্লাহ আল হেলাল ৫৬০ ভোট পেয়ে নির্বাচিত হন।

প্রধান নির্বাচন কমিশনার আলী মোস্তফা মিশকাতুন নুর চৌধুরী ৬৭০ ভোট, সহ নির্বাচন কমিশনার মোখলেসুর রহমান ৬১৬ ভোট ও নেপাল চন্দ্র চন্দ ৫৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

কার্যকরী সদস্যদের ১১টি পদে মো. আজিজুর রহমান ৯৩৬ ভোট, দীনা ইয়াসমিন ৯০৯ ভোট, মো. আব্দুল মান্নান চৌধুরী ৮৭৬ ভোট, মো. আখতার হোসেন খান ৮১৭ ভোট, এ এস এম আব্দুল গফুর ৭৯১ ভোট, মো. জমিরুল ইসলাম ৭৮৫ ভোট, মো. ছয়ফুল হোসেন ৭২৪ ভোট গৌর বিকাশ চৌধুরী ৭২১ ভোট, ড. দিলীপ কুমার দাশ চৌধুরী ৭১৮ ভোট, মো. ফজলুর রব ৭১৬ ভোট, মো. ওবায়দুর রহমান ৭১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৬৩২,৭৯৪
সুস্থ
১,৫৫৩,৭৯৫
মৃত্যু
২৮,১৬৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD