সোম. সেপ্টে ২১, ২০২০

মিলানো লোম্বাদিয়া ছাত্রলীগের সংবর্ধনা ও সভা

১ min read

প্রবাস ডেস্ক :: ইতালির মিলান লাম্বোর্দিয়া ছাত্রলীগের উদ্যোগে অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে এবং ইতালী ছাত্রলীগের সহ-সভাপতি জাকির আহমদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) এ উপলক্ষে এক সভার আয়োজন করা হয়।

তিন পর্বের অনুষ্টানে প্রথম পর্বে নবগঠিত মিলান লাম্বোর্দিয়া ছাত্রলীগের নেতৃবৃন্দের পরিচিতি সভা এবং শুভেচ্ছা বিনিময় হয়।

লাম্বোর্দিয়া ছাত্রলীগের সভাপতি মিঠুন হাওলাদার বাবু, সাধারণ সম্পাদক অলিউর রহমান এবং মিলান মহানগর ছাত্রলীগের সভাপতি সুমন এবং সাধারণ সম্পাদক সুহেল মাতুব্বর ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। পরে নেতৃবৃন্দকে মিষ্টমুখ করানো হয়।

পরে মিঠুন হাওলাদার বাবুর সভাপতিত্বে এবং অলিউর রহমানের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইতালি ছাত্রলীগের সহ-সভাপতি জাকির আহমদ।

তিনি তাঁর বক্তব্যে ইতালি ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ এবং সাধারণ সম্পাদক মহিউদ্দিন হাওলাদারের শুভেচ্ছা বার্তা পৌছে দিয়ে সকল ভেদাভেদ ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং আগামী নির্বাচনে স্ব-স্ব অবস্থান থেকে কাজ করার জন্য লোম্বার্দিয়া এবং মিলান মহানগর ছাত্রলীগকে আহ্বান জানান।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইতালী ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী।

শুরুতে শুভেচ্ছা বক্তব্য ও কার্যবিবরণী তুলে ধরেন মিলান মহানগর ছাত্রলীগ সভাপতি শরীফ উদ্দিন সুমন এবং সাধারণ সম্পাদক সুহেল মাতব্বর।

বক্তারা কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী আগামী নির্বাচনে বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করেন।

সর্বশেষ অনুষ্টানের সভাপতি মিঠুন হাওলাদার বাবুর বক্তব্যের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করেন অনুষ্ঠানের সঞ্চালক অলিউর রহমান।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.