1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

তারেক রহমানের নির্দেশে যুক্তরাজ্য বিএনপি নেতা আজমল চৌঃ জাভেদের অর্থায়নে দিরাই শাল্লায় খাদ্যসামগ্রী বিতরণ।

  • আপডেটের সময় : বুধবার, ১৩ মে, ২০২০

“মামুষ মানুষের জন্য” একটু সতর্কতা , একটু সচেতনতা, রুখে দিয়ে করোনার শক্তি, আনবে আমাদের মুক্তি– তারেক রহমানের  এই শ্লোগান সামনে রেখে
করোনা মহামারির ভয়াল পরিস্থিতিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে জাতীয় দূর্যোগকালীন সময়ে সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) অসহায় দিনমজুর ও সাধারণ জনগণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করেছে দিরাই উপজেলা পৌর বিএনপি ও অঙ্গসংগঠন।

যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আজমল হোসেন চৌধুরী জাবেদ এর আর্থিক সহযোগিতা বুধবার, খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন কেন্দীয় বিএনপির কার্যনির্বাহীর অন্যতম সদস্য, দিরাই-শাল্লার সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী। এ ধাপে প্রায় দুইশত পরিবারের মাঝে বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দিরাই উপজেলা বিএনপির সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, জেলা যুবদলের সদস্য জায়েদ চৌধুরী, আক্তার হোসেন চৌধুরী, জেলা সেচ্ছাসেক দলের সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন, দিরাই উপজেলা যুবদল নেতা সৈয়দুর রহমান, পৌর যুবদলের সাবেক সভাপতি রুবেল আহমদ চৌধুরী, বিএনপি নেতা অশুক কুমার দাস, জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক একে সোহাগ, জেলা ছাত্রদলের যুগ্ম- আহবায়ক তানভীর চৌধুরী, আমজাদ হোসেন চৌধুরী জাবেদ, করিমপুর ইউনিয়ন যুবদলের সভাপতি ইকবাল চৌধুরী, দিরাই উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা ফুজায়েল আহমদ, দিরাই কলেজ ছাত্রদলের আহ্বায়ক শরীফ রব্বানী প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে নাছির উদ্দিন চৌধুরী বলেন এই মহামারী করোনা ভাইরাসের কারণে সারাবিশ্ব আজ অসহায়। এই মহামারী মানুষের মধ্যে একটি আতংক বিরাজ করছে। প্রতিদিন হাজার হাজার মানুষ মৃত্যুবরণ করছেন।আসুন আমরা আল্লাহর দরবারে দোয়া করি মহান আল্লাহ আমাদের এই মহামারী করোনা ভাইরাস থেকে আমাদের হেফাজতে রাখুন।

আয়োজকরা জানান, এ কর্মসূচির মাধ্যমে খাদ্য সামগ্রী কয়েক ধাপে দিরাই-শাল্লা উপজেলার অসহায় দিনমজুর ও সাধারণ জনগণের কাছে পৌছে দেয়া হবে।

পরিশেষে আজমল হোসেন চৌধুরী জাবেদ দেশবাসীর কাছে করোনা ভাইরাস মহামারী থেকে মুক্তি ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD