1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. nurulalamneti@gmail.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. Mahareza2015@gmail.com : Muhibur reza Tunu : Muhibur reza Tunu
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:৫২ অপরাহ্ন
শিরোনাম :
আতিকুর রহমান টিটুকে গ্রেফতারে সিলেট জেলা যুবদলের নিন্দা সিলেটে বাসদের উদ্যোগে করোনা টিকার ফ্রি নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন তুরন মিয়ার বোনের মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির শোক প্রকাশ। করোনায় আক্রান্ত সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত   জঃপুর উঃ আন্তর্জাতিক গীতিকবি সাংস্কৃতিক পরিষদ এর ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠিত। জগন্নাথপুর উপজেলা,পৌর ও কলেজ ছাত্রদলের ঈদ পূর্ণমিলনী ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত। ৪৮ ঘন্টার ভিতরে কোরবানীর বর্জ পরিস্কারের ঘোষনা,কথা রাখলেন মেয়র আরিফ সিলেটে করোনায় মৃত্যুের সংখ্যা দাঁড়ালো ৬০৬ জনে ছাতকে নামাজি শিশু-কিশোরদের বাই সাইকেল উপহার দিলো পাইগাঁও যুব সমাজ যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাঃ সম্পাদক আবুল হোসেন এর পিতার মৃত্যুতে আবুল কালাম আজাদ এর শোক প্রকাশ।

আগামী ১৫ থেকে ২৩ জুলাই ভোর পর্যন্ত লকডাউন শিথিল করলো সরকার

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

সৈয়দ মুহিবুর রহমান মিছলু::আসন্ন পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে দেশে চলমান কঠোর লকডাউন আগামী ১৫ থেকে ২৩ জুলাই পর্যন্ত শিথিল করা হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) সকালে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ।

প্রজ্ঞাপনে জানানো হয়েছে, ২৩ জুলাই ভোর ৬টা থেকে থেকে ৫ আগস্ট রাত ১২টা পর্যন্ত পর্যন্ত দেশে ফের কঠোর লকডাউন বহাল থাকবে।

এদিকে, সোমবার (১২ জুলাই) জনপ্রশাসন অধিদপ্ত থেকে জানানো হয়েছে সীমিত আকারে গণপরিবহন চালু ও দোকান খোলার অনুমতি চেয়ে একটি প্রস্তাবনা সরকারের শীর্ষ পর্যায়ে পাঠানোর পর প্রস্তাবটি সরকারের শীর্ষ পর্যায়ের অনুমোদনের অপেক্ষায় আছে বলে জানানো হয়েছিল।

দেশে করোনার ভারতীয় ডেল্টা ভ্যারিয়েন্টের বিস্তার নিয়ে উদ্বেগ তৈরি হওয়ার পর গত ১ জুলাই হতে এক সপ্তাহের কঠোর লকডাউন ঘোষণা করা হয়। পরে করোনায় মৃত্যু ও সংক্রামন বৃদ্ধি হওয়ায় লকডাউনের মেয়াদ আরও এক সপ্তাহ বাড়িয়ে ১৪ জুলাই পর্যন্ত বৃদ্ধি হয়।

Comments are closed.

এই ধরণের আরো খবর
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Md.Rafique Ali