1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সারা দেশে বজ্রপাতে ৮ জনের মৃত্যু রাফাহতে ইসরায়েলি আক্রমণ ‘বিপর্যয়কর’ হবে এক ভিসাতেই যাওয়া যাবে মধ্যপ্রাচ্যের ৬ দেশে ভারতের উত্তরাখণ্ডে ভয়াবহ দাবানল, মৃত্যু ৫ ‘আপাতত সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত নেই সরকারের’ সিটি মেয়রের কাছে সঠিক জরিপের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স নির্ধারণের দাবি কদমতলীবাসীর সিলেট সিটি কর্পোরেশনের ভৌতিক হোল্ডিং ট্যাক্স, ক্ষুব্ধ নগরবাসী বৈশ্বিক অর্থনৈতিক সংকটের চাপে আছে সরকার : ওবায়দুল কাদের গ্রামে এখন ৮ থেকে ১২ ঘণ্টা পর্যন্ত বিদ্যুৎ থাকে না, সংসদে ক্ষোভ চুন্নুর আগামীতে আঞ্চলিক লাইফ লাইনে পরিণত হবে চট্টগ্রাম বন্দর: নৌপ্রতিমন্ত্রী

সিলেট-৩ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার মুহাম্মদ মনির হোসাইনের স্বদেশ আগমনে বিশাল সংবর্ধনা প্রদান

  • আপডেটের সময় : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩

শহিদুল ইসলাম, প্রতিনিধি:

১৪ অক্টোবর, সিলেট-৩ আসনে (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) দলীয় মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার মুহাম্মদ মনির হোসাইন ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বেলা সাড়ে ১১টার ফ্লাইটে সিলেট এসে পৌঁছেলে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে বরণ ও সংবর্ধনা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল খালিক, সহ সভাপতি প্রদীপ ভট্টাচার্য্য, দৈনিক সিলেট সংলাপ সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান, শাহ খুররম ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও বিশিষ্ট লেখক-কলামিস্ট মো. সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা আখলাকুর রহমান চৌধুরী সেলিম, মহানগর আওয়ামী লীগ নেতা শাহ আলম হোসাইন, বিশিষ্ট কমিউনিটি নেতা শাহ কায়েস চৌধুরী এবং লালাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহিত হোসাইন, সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন কেন্দ্রীয় ক‌মি‌টি বাংলাদেশ প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শহিদুল ইসলাম প্রমুখ।

বিমানবন্দরে সংবর্ধনা শেষে মোটরসাইকেল ও গাড়ি শোভাযাত্রার মাধ্যমে মনির হোসাইন দক্ষিণ সুরমার ঝাজর গ্রামস্থ তাঁর নিজ বাড়িতে যান। এ শোভাযাত্রায় ৫ শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।
পথিমধ্যে নাজিরবাজারে একটি কমিউনিটি সেন্টারে মনির হোসাইনের সমর্থনে সভা অনুষ্ঠিত হয়।

এতে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন।
এদিকে, ওসমানী বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের এমপি ড. এ কে আবদুল মোমেন এবং তাঁর সহধর্মিনী সেলিনা মোমেনের সঙ্গে সৌজন্যসাক্ষাৎ হয় মনির হোসাইনের। এ সময় তিনি পররাষ্ট্রমন্ত্রী ও তাঁর সহধর্মিণীকে ফুলেল শুভেচ্ছা জানান।

একনজরে ব্যারিস্টার মুহাম্মদ মনির হোসাইন রাজনৈতিক ও সামাজিক পরিচিতি উপদেষ্টা পরিষদের সদস্য যুক্তরাজ্য আওয়ামী লীগ, উপদেষ্টা পরিষদের সদস্য সর্ব ইউরোপীয় বঙ্গবন্ধু পরিষদ, প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম ইউকে,
সাবেক আইন বিষয়ক সম্পাদক যুক্তরাজ্য আওয়ামীলীগ, সাবেক ভিপি মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ সিলেট ও সিলেট ল’ কলেজ সিলেট। প্রতিষ্ঠাতা সভাপতি ডেভেলপমেন্ট কাউন্সিল ফর বাংলাদেশী ইন ইউকে, উপদেষ্টা পরিষদের সদস্য সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন কেন্দ্রীয় ক‌মি‌টি বাংলাদেশ, সাবেক সভাপতি বৃটিশ বাংলাদেশ টিচার্স এসোসিয়েশন ইউকে, সাবেক ইক্যুয়াল অপরচুনিটি অফিসার ন্যাশনাল ইউনিয়ন অফ টিচার্স (ইএলটিএ), সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গ্রেটার সিলেট কাউন্সিল ইউকে, প্রতিষ্ঠাতা সভাপতি জাফরাবাদ স্কুল এন্ড কলেজ ডেভেলপমেন্ট কমিটি।

বঙ্গবন্ধুর সোনার বাংলা ও দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সিলেট-৩ সংসদীয় আসনে অবিরত কাজ করে যেতে চাই বলে জানান শিক্ষাবিদ, বিশিষ্ট আইনজীবী ও রাজনীতিবিদ ব্যারিস্টার মুহাম্মদ মনির হোসাইন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এবং তিনি সিলেট-৩ আসনের সর্বস্তরের মানুষের দোয়া ভালোবাসা চেয়েছেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD