1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

কুমিল্লা সিটিতে প্রথমবারের মতো নারী প্রিজাইডিং কর্মকর্তা

  • আপডেটের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪

শনিবার (৯ মার্চ) কুমিল্লা সিটি করপোরেশন উপনির্বাচন। ইতোমধ্যে নির্বাচনের সব সরঞ্জাম কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে। প্রিজাইডিং অফিসারসহ নির্বাচন পরিচালনার সঙ্গে সংশ্লিষ্টরা কেন্দ্রে অবস্থান করছেন। কুমিল্লা সিটি করপোরেশনের উপনির্বাচনসহ চারটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। বাকি তিন নির্বাচনে কোনো নারী প্রিজাইডিং অফিসার দায়িত্ব পালন না করলেও প্রথমবারের মতো এ উপনির্বাচনে একজন নারী প্রিজাইডিং অফিসার দায়িত্ব পালন করছেন।

ওই নারী প্রিজাইডিং অফিসারের নাম কাজী আপন তিবরানী। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক। তিনি কুমিল্লা নগরীর জাঙ্গালিয়ায় অবস্থিত বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দায়িত্ব পালন করবেন। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সিটি করপোরেশন উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফরহাদ হোসেন।

তিনি জানান, ওই নারী শিক্ষক অত্যন্ত সাহসী। তিনি বুদ্ধিমতি ও সৎ মানুষ। আমরা তার সাহসের কারণে অভিভূত। আশা করি, তিনি চমৎকারভাবে দায়িত্ব সম্পন্ন করবেন।
নারী প্রিজাইডিং অফিসার কাজী আপন তিবরানী জানান, নারী পুলিশরাও ডিউটি করেন। আমার নাম যখন আসল, ভাবলাম সারাজীবন শিক্ষকতা করলাম। একদিনের জন্য ভিন্ন কিছু করলে কী দোষ। তাই সুযোগ আসার পর তা কাজে লাগাই। এখন চেষ্টা থাকবে ভোটটা ভালোভাবে সম্পন্ন করা।

প্রসঙ্গত, ২০২২ সালের কুসিকের তৃতীয় নির্বাচনে মেয়র নির্বাচিত হন নৌকা প্রতীকের আরফানুল হক রিফাত। ২০২৩ সালের ১৩ ডিসেম্বর চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মোট ১০৫টি ভোটকেন্দ্রের ৬৪০টি কক্ষে ভোট নেয়া হবে। নির্বাচন ৯ মার্চ ইভিএমে অনুষ্ঠিত হবে। এবার ২ লক্ষ ৪২ হাজার ৪৫৮ জন ভোটার রয়েছে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD