1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন: প্রধানমন্ত্রী কমছেই না গরমের তীব্রতা, ফের বাড়ল ‘হিট অ্যালার্ট’–এর মেয়াদ রবিবার খুলছে মাধ্যমিক স্কুল-কলেজ, মাউশির প্রজ্ঞাপন জারি জিম্মি মুক্তি দিতে আহ্বান ১৮টি দেশের, যা বলল হামাস বাংলাদেশের উন্নতি দেখে লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী বাংলাদেশকে অন্য দেশের চোখে দেখে না যুক্তরাষ্ট্র : ম্যাক্সওয়েল খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ

রচডেল বিএনপির প্রতিবাদ সভা  

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮

বি এন পির নেতা কর্মিদের মিথ্যা হয়রানী মামলা বন্ধ ও ২১শে গ্রেনেট হামলার মিথ্যা রায় বাতিলের প্রতিবাদে সভা অনুষ্টিত । অদ্য ২৩শে অক্টোবর স্থানীয় কায্যালয়ে প্রতিবাদ সভা রচডেল শহরের বিশিষ্ট মুরব্বী প্রবীন রাজনিতিবিদ রচডেল বি এন পির সিনিয়র নেতা জানাব ফারুক আলীর সভাপতিত্বে ও রচডেল বি এন পির সাবেক যুগ্ন আহবায়ক সৈয়দ মিজানের পরিচালনায় প্রতিবাদ সভা অনুষ্টিত হয় । সভায় বক্তারা বলেন অবৈধ সরকারের রায়ে বা রাস্টপতির দয়ায়,  ১৩ বছরের সাজা থেকে শুরু করে ৭ মাডারে খুনি পর্যন্ত যদি খালাস পাইতে পারলে আর জনাব তারেক রহমান তো  নিরদোষ। অবৈধ সকারের পতনের সাথে সাথে এই মামলা থেকে সে ও মুক্তি বা খালাশ পাবেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার জনাব  তারেক রহমানের যাবজ্জীবন কারাদন্ড এই প্রহসনের রায় বাংলাদেশের জনগন কখনো মেনে নিবে না । শুধু এতটুকু বলবো কোন কোন কিছু নিয়ে বাড়াবাড়ি ভালো না যখন আপনাদের পতন হবে তখন কি হবে একটু ভেবে দেখবেন । ইনশাআল্লাহ বাংলার মাটিতে জনাব তারেক রহমান ফিরে আসবে , এই অবৈধ সরকারের পতন হবে তারেক রহমানের নেতৃত্বে সে দিন বেশী দূরে নয় । সভার বক্তব্য রাখেন যুক্তরাজ্য বি এন পির সাবেক সহসাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদিন , রচডেল জিয়া পরিষদের সদস্য সচিব ফখরুল ইসলাম, রচডেল বি এন পির নেতা সৈয়দ ছরকুম ইসলাম, জাসাস সভাপতি আজির উদ্দিন, রচডেল তরুন দলের আহবায়ক আজিজুর রহমান , রচডেল বি এন পি নেতা আব্দুল আজিজ জায়েদ ।রচডেল যুবদলের সাবেক সহ সভাপতি আব্দুল কাইয়ুম, জাকির আহমদ উপস্থিত ছিলেন রচডেল বি এন পি সাবেক সহ সভাপতি আশরাফ আহমদ সামসু উদ্দিন , আবুল হাসান মুগনী সহ অনেকেই ।সভায় ব্যারিস্টার মইনুল হোসেন কে গ্রেফতার, করার জন্য খুনি হাসিনার উস্কানি দেওয়ার পর এই ঘটনা ঘঠে সবাই ধিক্কার ও তীব্র নিন্দা  জানাই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD