1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

বিদেশে বসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

ডেস্ক রির্পোট

বিদেশের মাটিতে বসে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র ও দেশের ভাবমূর্তি ক্ষুন্নকারী বিএনপি-জামাতের অপপ্রচার এর প্রতিবাদে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৬শে ডিসেম্বর) সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সিলেট মহানগর ছাত্রলীগের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সিলেট মহানগর ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম এর পরিচালনায় ও মহানগর ছাত্রলীগ নেতা মো: রায়হান আহমেদের সভাপতিত্বে উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও মহানগর আওয়ামীলীগের সদস্য রাহাত তরফদার।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, স্বাধীনতা বিরোধী শক্তি জামায়াত ও অগ্নি সন্ত্রাসী বিএনপি ক্যাডারদের দ্বারা ভূঁইফোড় মানবাধিকার সংগঠন “রাইটস অব দ্যা পিপল” নামে যুক্তরাজ্যে বসে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র এবং অপপ্রচার করে দেশের ভাবমূর্তি নষ্ট করছে।

উপস্থিত বক্তারা আরও বলেন, ভূঁইফোড় সংগঠনটি দীর্ঘদিন ধরে বর্তমান সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে, যার নেতৃত্ব দিচ্ছে সংগঠনটির সভাপতি ও সাবেক সিলেট মহানগর শিবির ক্যাডার আসাদুজ্জামান সাফি, কাওছার আহমেদ, মো: আব্দুল হাদি, শাহ মাহমুদুল হাবিব ইমন, জাকারিয়া হোসেন, মো:তোফায়েল এবং শাকিল আহমেদ প্রমুখ্য। বক্তারা প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলেন, যারা দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত তাদেরকে দেশে ফিরিয়ে এনে যথাযথ আইনি ব্যবস্থা নেয়ার জোর দাবি জানান। বর্তমান সরকারের উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ কে বিজয়ী করার আহ্বান জানান।

উক্ত মানববন্ধনে আরোও উপস্থিত ছিলেন ২৭নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জোবায়ের খান, মহানগর ছাত্রলীগ নেতা রাকিব আহমেদ, আদনান আহমেদ, রাব্বি আহমেদ, নূর ইসলাম, সিলেট পলিটেকনিক ছাত্রলীগ নেতা রাজন আহমেদ, সায়েম আহমেদ, জসিম উদ্দিন, পায়েল আহমেদ, জহিরুল ইসলাম, আন্ত ঘোষ, আফজাল হোসেনসহ প্রমুখ।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD